ঢাকা, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

জাদেজাকে নিয়ে টুইটারে ঝড়

২০২২ জুলাই ০৩ ১১:১৫:০৮
জাদেজাকে নিয়ে টুইটারে ঝড়

ইংল্যান্ড-ভারতের মধ্যে সিরিজের পঞ্চম টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলায় ছিল ভরপুর দমক। টিম ইন্ডিয়ার হয়ে বর্তমানে প্রথম ইনিংসে ব্যাট হাতে নজর কাড়লেন রবীন্দ্র জাদেজা ও ঋষভ পন্থ। প্রথম দিনের খারাপ শুরুর পরে, পন্থ এবং জাড্ডু শেষ দুই সেশনে দুর্দান্ত ব্যাটিং করে দলকে কেবল শক্তিশালী শুরুই দেয়নি বরং স্কোরবোর্ডকে ৩০০ রানের ওপর নিয়ে যায়। ষষ্ঠ উইকেটে দুজনের মধ্যে ২২২ রানের জুটি তৈরি হয়। কিন্তু, প্রথম দিনের খেলা শেষে ১৪৬ রান করে আউট হন পন্থ। তার সঙ্গী জাড্ডু (রবীন্দ্র জাদেজা) ১৮৩ বল মোকাবেলা করে দুর্দান্ত সেঞ্চুরি করেন। মূলত এই দু’জনের জন্য ৪১৬ রান করে ভারত।

আসলে এই টেস্ট ম্যাচের প্রথম দিনেই রবীন্দ্র জাদেজা তার হাফ সেঞ্চুরি পূর্ণ করেছিলেন এবং সেঞ্চুরির কাছাকাছি ছিলেন। এমতাবস্থায় এজবাস্টন টেস্টে দ্বিতীয় দিনেও একই ছন্দ বজায় রেখে এই মিশন চালিয়েছেন তিনি। হ্যাঁ, দ্বিতীয় দিনের খেলা শুরুর সঙ্গে সঙ্গেই সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। এই ইনিংসটি খেলতে তিনি ১৮৩ বলের মোকাবিলা করেন এবং ১৫টি চার মারেন।

এই সময় অপর প্রান্ত থেকে তাকে সমর্থন করেন মহম্মদ শামি। জাড্ডু (রবীন্দ্র জাদেজা), যিনি আইপিএলে তার ফর্মের জন্য আক্রমণের শিকার হন, এ দিন দুর্দান্ত প্রত্যাবর্তন করে ভক্তদের মন জয় করেছেন। ইংল্যান্ডের বিপক্ষে তার দুর্দান্ত সেঞ্চুরি প্রশংসিত হচ্ছে এবং ভক্তদের অভিনন্দন জানানোর প্রক্রিয়াও শুরু হয়েছে।

রবীন্দ্র জাদেজাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া:

&

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে