ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: অবসরের ঘোষণা দিতে চলেছেন ভারতের তারকা ব্যাটার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুলাই ০৩ ১২:৫৯:৩২
ব্রেকিং নিউজ: অবসরের ঘোষণা দিতে চলেছেন ভারতের তারকা ব্যাটার

ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান আজিঙ্কা রাহানে খুব খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন। তার ব্যাট থেকে রান পাওয়া কঠিন হয়ে পড়ে। টিম ইন্ডিয়ার জন্য সবচেয়ে বড় বোঝা হয়ে উঠেছিলেন অজিঙ্কা রাহানে। দলের জন্য গুরুত্বপূর্ণ রান করার দায়িত্ব পেলেই দলের নৌকা মাঝপথে ছেড়ে দিতেন। অনেক তরুণ ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন।

অজিঙ্কা রাহানের খারাপ ফর্ম দেখে নির্বাচকরাও তাকে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ থেকে বিদায়ের পথ দেখানো হয়। এরপর ঘরোয়া ক্রিকেটেও তিনি চমক দেখাতে পারেননি এবং ইংল্যান্ডের বিপক্ষে সফরেও জায়গা পাননি তিনি। অজিঙ্কা রাহানের জায়গায় দলে জায়গা দেওয়া হয়েছে শ্রেয়াস আইয়ার ও হনুমা বিহারিকে। এমন পরিস্থিতিতে তার কেরিয়ারকে বেশ টলমল করতে দেখা যাচ্ছে। তিনি যে আদৌ আর কখনও সুযোগ পাবেন কিনা সেটাও বলা যাচ্ছে না।

সমস্ত ক্রিকেট ভক্তরা আশা করেছিলেন যে অজিঙ্কা রাহানে আইপিএল ২০২২-এ ভালো পারফরমেন্স করে টিম ইন্ডিয়াতে ফিরবেন। কিন্তু তিনি তার পারফরমেন্সে সম্পূর্ণ হতাশ করেছিলেন। একই সময়ে, অজিঙ্কা রাহানে আইপিএল ২০২২-এর ৭ ম্যাচে ১৩৩ রান করেছিলেন এবং তার ব্যাট থেকে একটিও ফিফটি আসেনি। কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার তাকে একাদশ থেকে বাইরে যাওয়ার পথও দেখিয়ে দেন তিনি।

ভারতীয় দল ২০২০-২১ সালে অস্ট্রেলিয়ায় ২-১ ব্যবধানে সিরিজ জিতেছিল। সেই সময় দলের অধিনায়ক ছিলেন অজিঙ্কা রাহানে। সেই সফরে সেঞ্চুরিও করেছিলেন তিনি। অজিঙ্কা রাহানে ভারতীয় দলের হয়ে ৮২ টেস্ট ম্যাচে ৪৯৩১ রান করেছেন, যার মধ্যে ১২টি সেঞ্চুরি রয়েছে। একই সাথে ৯০টি ওয়ানডেতে ২৯৬২ রান এবং ২০ টি-টোয়েন্টি ম্যাচে ৩টি সেঞ্চুরি করেছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে