ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

আর মাত্র কয়েক ঘন্টা পর উইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন একাদশ

২০২২ জুলাই ০৩ ২১:৩২:৩১
আর মাত্র কয়েক ঘন্টা পর উইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন একাদশ

তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আজ ০৩ জুলাই আবারও মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-উইন্ডিজ। ডমিনিকা ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১ টায়। দুই দলের মধ্যকার গতকাল প্রথম ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। তবে বাংলাদেশ ব্যাট করার সুযোগ পায়।

যদিও শেষ পর্যন্ত বৃষ্টি থেমে গেলেও পর্যাপ্ত আলো না থাকার কারণে ম্যাচ পরিত্যাক্ত ঘোষণা করে দুই আম্পায়ার। তবে আজ থেমে থেমে বৃষ্টি হলেও ম্যাচ অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। বাংলাদেশ থেকে ম্যাচ টিকিট সরাসরি দেখা যাবে টি স্পোর্টস চ্যানেলে।

বাংলাদেশে ২য় ম্যাচে দেখা যেতে পারে একাধিক পরিবর্তন কার হিসেবে সামনে এশিয়া কাপ ও বিশ্বকাপ। এশিয়া কাপ ও বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে খেলছে বাংলাদেশ এই কারনে একাধিক ক্রিকেটারকে পরীক্ষা নিরীক্ষা করার জন্য একাদশে পরিবর্তন হবে ।

টানা ব্যর্থতায় ২য় টি২০ থেকে বাদ পরতে পারে মুমিন। কারন হিসেবে থাকছে লিটন দাশ। ওপেনিং সমাধান করার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হতে পারেন।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ :লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান,মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ : কাইল মায়ার্স, ব্রেন্ডন কিং, সামারাহ ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল, ডেভন থমাস, ওডিয়ান স্মিথ, রোমারিও শেফার্ড, আকিল হোসেন, ওবেদ ম্যাকয়, হেইডেন ওয়ালশ।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে