ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

বেয়ারেস্টোর সেঞ্চুরির পরও বিপদে ইংল্যান্ড

২০২২ জুলাই ০৩ ২১:৫৭:৪৪
বেয়ারেস্টোর সেঞ্চুরির পরও বিপদে ইংল্যান্ড

জনি বেয়ারস্টো নিজেকে নিয়ে যাচ্ছেন নতুন উচ্চতায়। টানা তিন টেস্টে সেঞ্চুরি করেছেন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ দুই টেস্টে সেঞ্চুরি করেছেন তিনি। ভারতের বিপক্ষে টানা তৃতীয় টেস্টেও সেঞ্চুরি করেন তিনি।

বার্মিংহ্যামের এজবাস্টনে যখন ভারতীয় বোলিংয়ের মুখে খুবই বাজে অবস্থায় পড়ে যায় ইংল্যান্ড, তখনই দলের হাল ধরেন বেয়ারেস্টো। বেন স্টোকস, স্যাম বিলিংসদের সঙ্গে জুটি গড়ে ক্যারিয়ারে ১১তম সেঞ্চুরি করেন এই উইকেরক্ষক ব্যাটার।

১৪০ বলে ১০৬ রান করে মোহাম্মদ শামির বলে বিরাট কোহলির হাতে ক্যাচ দিয়ে আউট হন বেয়ারেস্টো। ৩৬ বলে ২৫ রান করে আউট হন বেন স্টোকস। স্যাম বিলিংস ৫৭ বলে করেন ৩৬ রান। শেষ দিকে ম্যাথিউ পটস করেন ১৯ রান।

শেষ পর্যন্ত ৬১.৩ ওভারে ৪.৬১ ওভার প্রতি রান তুলে স্কোর বোর্ডে ইংলিশরা জমা করে ২৮৪ রান। ভারতের চেয়ে পিছিয়ে থাকে ১৩২ রানে।

ভারতীয়দের হয়ে মোহাম্মদ সিরাজ নেন ৪ উইকেট। অধিনায়ক জসপ্রিত বুমরাহ নেন ৩ উইকেট এবং মোহাম্মদ শামি নেন ২টি। ১ উইকেট নেন শার্দুল ঠাকুর।

১৩২ রানে এগিয়ে থেকে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার শুভমান গিলের উইকেট হারায় ভারত। এ রিপোর্ট লেখার সময় ভারতের রান ১১.৫ ওভারে ১ উইকেট হারিয়ে ৩২ রান। ১৬ রান নিয়ে চেতেশ্বর পুজারা এবং ৬ রান নিয়ে ব্যাট করছেন হনুমা বিহারী। ১৬৪ রানের লিড দাঁড়িয়েছে ভারতের।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে