ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

টস শেষ, বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুলাই ০৩ ২৩:১৬:২৫
টস শেষ, বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।

টস হেরে বোলিংয়ে বাংলাদেশ

আগের ম‍্যাচে লম্বা সময় উইকেট ছিল কাভার দিয়ে ঢাকা। তাই টস জিতে ফিল্ডিং নিয়েছিলেন নিকোলাস পুরান। আবার টস জিতলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক। এবার নিলেন ব‍্যাটিং।

উন্নতির আশায় বাংলাদেশ

বৃষ্টিতে পরিত‍্যক্ত হয়ে যাওয়া প্রথম টি-টোয়েন্টিতে ব‍্যাটিংয়ে ভালো শুরুটা কাজে লাগাতে পারেনি বাংলাদেশ। প্রাপ্তি কেবল সাকিব আল হাসান ও নুরুল হাসান সোহানের দুটি ক‍্যামিও ইনিংস। সেখানে ব‍্যর্থতার জন‍্য কোনো অজুহাত দাঁড় করাননি রাসেল ডমিঙ্গো। ব‍্যর্থতা মেনে নিয়ে উন্নতির আশায় বাংলাদেশ কোচ। বাংলাদেশ সময় রোববার রাত সাড়ে ১১টায় শুরু হবে প্রথম টি-টোয়েন্টি।

বিপিএলে আলো ছড়িয়ে জাতীয় দলে আসা মুনিম শাহরিয়ার প্রথম তিন ম‍্যাচে তেমন কিছু করতে পারেননি। তবে অধিনায়ক মাহমুদউল্লাহ নিশ্চিত করেছেন, এই তরুণসহ সবাইকেই যথেষ্ট সুযোগ দেওয়া হবে। বাংলাদেশের হয়ে দুই টি-টোয়েন্টির মাঝে সময় ও ম‍্যাচের দিক থেকে সবচেয়ে লম্বা বিরতির রেকর্ড গড়া এনামুল হক আগের ম‍্যাচে কিছু ঝলক দেখালেও বড় করতে পারেননি ইনিংস। তার সামনে আরেকটি সুযোগ নিজেকে প্রমাণ করার।

টি-টোয়েন্টিতে বাংলাদেশের ব‍্যর্থতায় মূল দায় ব‍্যাটিংয়েরই। প্রথম ম‍্যাচেও দেখা গেছে সেই চিত্র। সেখান থেকে দলকে বের করে নিয়ে আসার চ‍্যালেঞ্জ সাকিব, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, সোহানদের সামনে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে