ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মেডেনসহ ১ উইকেট নেয়ার পরও বোলিং পেলেন না মোসাদ্দেক

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুলাই ০৪ ১০:৪২:১৫
মেডেনসহ ১ উইকেট নেয়ার পরও বোলিং পেলেন না মোসাদ্দেক

নিজের কাজ ঠিকমতোই পালন করেন মোসাদ্দেক। সেই ওভারে পুরানকে ফেরান, টি-টোয়েন্টি ম্যাচটিতে দুই দলের মধ্যে একমাত্র মেডেন ওভারও আদায় করে নেন এই ডানহাতি স্পিনার। ১-১-০-১, বোলিং ফিগার থাকা সত্ত্বেও উইন্ডসর পার্কে আর বোলিং পাননি মোসাদ্দেক।

ম্যাচ শেষে মোসাদ্দেককে আর বোলিং না দেওয়া নিয়ে জানতে চাওয়া হয় টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহর কাছে। যথারীতি ডানহাতি-বাঁহাতি তত্ত্ব নিয়ে হাজির হন টাইগারদের এই টি-টোয়েন্টি অধিনায়ক। উইন্ডিজদের ডানহাতি ব্যাটসম্যান ছিল বলেই মোসাদ্দেককে আর বোলিংয়ে আনেননি তিনি।

মাহমুদউল্লাহ একই প্রসঙ্গ টেনে আনেন সাকিব আল হাসানকে নিয়েও। বাঁ-হাতি ব্যাটসম্যান পুরান মাঠে থাকায় টাইগার স্পিনার সাকিবকে আনেননি তিনি। অথচ ডানহাতি রোভম্যান পাওয়েলের বিপক্ষে এক ওভারে ২৩ রান হজম করেন সাকিব।

ম্যাচশেষে মাহমুদউল্লাহ বলেন, ‘মোসাদ্দেককে আমি অবশ্যই বোলিং করাতাম। কিন্তু পাওয়েল যখন ব্যাটিংয়ে ছিল, দুজন ডানহাতি ব্যাটসম্যান আর কাউ কর্ণারটাও কিছুটা ছোট ছিল। তাই আমি রিস্কটা নেইনি।

আমি তাসকিনকে তখন বোলিংয়ে আনি, ওইপাশ থেকে সাকিব বোলিং করছিল। আর আপনি দেখবেন আমি সাকিবকে কিছুটা পরে বোলিংয়ে আনি, যেহেতু পুরান ব্যাটিং করছিল।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে