ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আইপিএলের বিতর্ক নিয়ে বিরাট পর্দাফাঁস করলেন রবীন্দ্র জাদেজা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুলাই ০৪ ১১:৩৬:২৩
আইপিএলের বিতর্ক নিয়ে বিরাট পর্দাফাঁস করলেন রবীন্দ্র জাদেজা

আইপিএল শেষ হওয়ার পর নতুন জার্সি ও নতুন ফর্ম্যাটে দারুণ শুরু করেছেন রবীন্দ্র জাদেজা। কারণ, আইপিএলে জাড্ডুর পারফরমেন্স তলানিতে গিয়ে ঠেকে এবং তাকে পরিচিত ফর্মে একেবারেই দেখা যায়নি।

তবে জাদেজার জন্য ভালো খবর হল, ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্টে ১০৪ রান করার পর তিনি ফর্মে ফিরে আসার লক্ষণ দেখিয়েছেন। টিম ইন্ডিয়ার দৃষ্টিকোণ থেকে এটা দুর্দান্ত ব্যাপার। একইসঙ্গে আইপিএলে ঘটে যাওয়া ভুল বোঝাবুঝিও দূর করে তিনি বলেন, “যা হয়েছে তা হয়ে গিয়েছে। আইপিএল আমার মাথায় ছিল না। আপনি যখনই ভারতের হয়ে খেলবেন, আপনার পুরো ফোকাস ভারতীয় দলের জয়ের দিকে থাকা উচিত। আমার কাছেও তাই ছিল, ভারতের হয়ে ভালো করার চেয়ে ভালো তৃপ্তি আর কিছু নেই।”

ভারত ও ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের সিরিজের শেষ টেস্ট ম্যাচটি চলছে। ইংল্যান্ডের বিপক্ষে এই টেস্ট ম্যাচে প্রথম ইনিংসে ৪১৬ রান করেছে ভারত। টিম ইন্ডিয়ার হয়ে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন রবীন্দ্র জাদেজা এবং ঋষভ পন্থ।

এই দুই খেলোয়াড়ই যখন ক্রিজে আসেন, তখন টিম ইন্ডিয়ার অবস্থা খুব খারাপ ছিল। সেই সময় ১০০ রানের মধ্যে পাঁচ উইকেট হারায় ভারত। কিন্তু, তারপর দুজনেই তাদের ব্যাটিং চমক দেখান এবং ডাবল সেঞ্চুরি (২২২) জুটি ভাগাভাগি করে নেন। এই ম্যাচে নিজের সেঞ্চুরি ইনিংসের কথা বলতে গিয়ে জাদেজা বলেন, “ভারতের বাইরে, বিশেষ করে ইংল্যান্ডে সেঞ্চুরি করতে সত্যিই ভালো লাগছে। একজন খেলোয়াড় হিসেবে ১০০ রান করা সত্যিই অনেক বড় ব্যাপার। এটা থেকে একজন খেলোয়াড় হিসেবে আমি সত্যিই নিজের ওপর কিছুটা আস্থা রাখতে পারি। ইংল্যান্ডে বিশেষ করে সুইং কন্ডিশনে সেঞ্চুটি করতে খুব ভালো লাগে।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে