ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

পাওয়েলের তান্ডব আমাদের থেকে ম্যাচটা ছিনিয়ে নিয়ে গেছে : মাহমুদুল্লাহ রিয়াদ

২০২২ জুলাই ০৪ ১২:৫১:১১
পাওয়েলের তান্ডব আমাদের থেকে ম্যাচটা ছিনিয়ে নিয়ে গেছে : মাহমুদুল্লাহ রিয়াদ

বাংলাদেশের কাছ থেকে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ ছিনিয়ে নিয়ে গিয়েছে রভম্যান পাওয়েল এমনটাই জানিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। ক্রিজে এসে মাত্র ২০ বলে ফিফটি তুলে নেন রভম্যান পাওয়েল। শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ২৮ বলে ৬১ রান নিয়ে। ৬ ছক্কা ও ২ চারে বাংলাদেশের বোলিং এলোমেলো করে দেন এই হার্ডহিটার।

সাকিবের এক ওভারে তিন ছক্কা ও এক চার উড়ান। তাসকিনকে চোখের পলকে দৃষ্টিসীমার বাইরে পাঠান। ইনিংসের শেষ বলে শরিফুল হজম করেন বিশাল ছক্কা। এমন মারমুখী ব্যাটসম্যানের সামনে অফস্পিনার মোসাদ্দেককে পাঠিয়ে ঝুঁকি নিতে চাননি অধিনায়ক মাহমুদউল্লাহ।

শুধু রভম্যানের ক্ষেত্রেই নয়, নিকোলাস পুরান ক্রিজে থাকার সময় সাকিবকেও বোলিংয়ে আনেননি মাহমুদউল্লাহ। তার এমন মুখস্থ অধিনায়কত্বে ওয়েস্ট ইন্ডিজ পেয়ে যায় বাড়তি সুবিধা। তাতে চার-ছক্কার বৃষ্টিতে তাদের রান চলে যায় চূড়ায়।

ম্যাচ শেষে মোসাদ্দেককে বোলিংয়ে না আনার কারণ জানাতে গিয়ে মাহমুদউল্লাহ বলেছেন, “মোসাদ্দেককে অবশ্যই বোলিং করাতাম। কিন্তু রভম্যান পাওয়েল যখন ব্যাটিংয়ে ছিল, যেহেতু দুজন ডানহাতি ব্যাটসম্যান… আবার ওই পাশটা একটু ছোটও ছিল”।

“এজন্য ঝুঁকি নেইনি। আমি তাসকিনকে ওই সময়ে বোলিংয়ে আনি। ওই পাশ থেকে সাকিব বোলিং করছিল। দেখবেন সাকিবকে কিছুটা পরে বোলিংয়ে আনি যেহেতু পুরান ব্যাটিং করছিল। আমার মনে হয় রভম্যান পাওয়েল অসাধারণ ব্যাটিং করেছে। আমাদের থেকে ম্যাচটা ছিনিয়ে নিয়ে গেছে”।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে