ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

ফেসবুকে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ইঙ্গিত দিয়ে পোস্ট তামিমের

২০২২ জুলাই ০৪ ১৪:১৭:৩৪
ফেসবুকে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ইঙ্গিত দিয়ে পোস্ট তামিমের

তামিম ইকবালের টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরা নিয়ে আবারো শুরু হয়েছে নানা নাটকীয়তা। যতই টি-টোয়েন্টি বিশ্বকাপের মুহূর্ত এগিয়ে আসছে ততই তামিম ইকবালকে নিয়ে হচ্ছে নানা আলোচনা। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে ছয় মাসের জন্য ছুটি নিয়েছিলেন তামিম ইকবাল।

এরপর থেকেই আলোচনা চলতে থাকে কবে ফিরবেন তামিম। নানা নাটকীয়তার পর গত টি-টোয়েন্টি ক্রিকেটের ভবিষ্যত নিয়ে ৭ জুন নিজের ফেসবুক পেইজে এক পোস্ট দিয়েছিলেন তামিম ইকবাল। সেখানে তিনি জানিয়েছিলেন,

‘সময় হলে আমার সিদ্ধান্ত নিশ্চয়ই আমি জানাব। ৬ মাস হতে তো এখনও দেড় মাসের বেশি বাকি। কিন্তু সেই সময়টার অপেক্ষা কেউ করছে না। এটাই দুঃখজনক।’

সময়ের হিসাবে দেড় মাস এখনও শেষ হয়নি। তার আগেই সংবাদ সম্মেলন নয় বরং নিজের ফেসবুক পেইজে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে ‘অবসর ইঙ্গিত’ দিলেন তামিম। তবে নিজের পেইজের সেই স্ট্যাটাস দেওয়ার কিছু সময়ের মধ্যে আবার মুছেও ফেলেন এই ক্রিকেটার।

আজ (৪ জুলাই) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেইজে তামিম আচমকাই পোস্ট দেন, ‘আন্তর্জাতিক টি-টোয়েন্টি’ এই লেখার সাথে বিদায় জানানোর তিনটি ইমোজিও ব্যবহার করেন তিনি। যেটা উসকে দিচ্ছে টি-টোয়েন্টি থেকে টাইগারদের ওয়ানডে অধিনায়কের বিদায় গুঞ্জন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে