ঢাকা, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

ব্রেকিং নিউজ: ইতিহাস গড়তে যাচ্ছেন বাহুবলির নির্মাতা

২০২২ জুলাই ০৪ ১৫:৩২:৫২
ব্রেকিং নিউজ: ইতিহাস গড়তে যাচ্ছেন বাহুবলির নির্মাতা

এস এস রাজামৌলি! এটি শুধু একটি নাম নয়, এটি এখন একটি ব্র্যান্ড। বিগ বাজেটের ধামাকা সিনেমা মানেই পরিচালক রাজামৌলির নাম চলে আসে। বাহুবলির পর ‘আরআরআর’ সিনেমা দিয়ে বক্স অফিস কাঁপিয়েছেন এই পরিচালক। বাহুবলি-২-এর পর নতুন নতুন রেকর্ড গড়েছে সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমা ‘আরআরআর’। সিনেমাগুলো দিয়ে ইতিহাস গড়ার পর এবার ব্রেকিং নিউজ! আবারো ইতিহাস গড়তে যাচ্ছেন এস এস রাজামৌলি। মহাভারত তৈরির পরিকল্পনা করছেন পরিচালক এস এস রাজামৌলি।

বড় পর্দায় ভারতীয় মহাকাব্যকে সামনে নিয়ে আসতে চলেছেন তিনি। ‘মহাভারত’ তার দীর্ঘকালের লালিত স্বপ্নের প্রকল্প। ভারতীয় সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন এ পরিচালক। কিন্তু এই বড় প্রজেক্টটি হাতে নিতে অনেকটা সময় লেগে যাবে বলে জানিয়েছেন তিনি। প্রায় ৩-৪টি সিনেমার পর কাজটি ধরবেন রাজামৌলি। তবে এর থেকে বেশি কিছু জানা যায়নি তার কাছ থেকে।

এদিকে রাজামৌলির পরিচালনায় ‘আরআরআর’ হলিউডে নতুন মানদণ্ড স্থাপন করে চলেছে। বিশ্বজুড়ে প্রশংসা কুড়ানোর পর মুকুটে আরো একটি পালক যুক্ত করল ‘আরআরআর’। হলিউড ক্রিটিকস অ্যাসোসিয়েশন মিডসিজন অ্যাওয়ার্ডে ‘টপ গান ম্যাভেরিক’, ‘দ্য ব্যাটম্যান’-এর মতো সিনেমাকে হারিয়ে রানার-আপের পুরস্কার জয় করেছে সিনেমাটি।

‘মহাভারত’ প্রজেক্ট ঘোষণার পর এবার অপেক্ষা ইতিহাস গড়ার। বড় পর্দায় দেখতে সংস্কৃত ভাষায় রচিত প্রাচীন ভারতের এই মহাকাব্য দেখতে মুখিয়ে থাকবেন দর্শক, তা আর বলার অপেক্ষা রাখে না। আর নিঃসন্দেহে সিনেমাটি যে বাজেটের দিক থেকে পূর্বের সব রেকর্ড ছাড়িয়ে যাবে তা বোঝাই যাচ্ছে।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে