ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

রোনালদোকে নিয়ে চূড়ান্ত সিন্ধান্ত জানালেন ম্যানচেস্টার ইউনাইটেড

২০২২ জুলাই ০৪ ১৭:৪৮:০৫
রোনালদোকে নিয়ে চূড়ান্ত সিন্ধান্ত জানালেন ম্যানচেস্টার ইউনাইটেড

ইউরোপের বিখ্যাত ক্লাবগুলো নতুন মৌসুম শুরুর আগেই প্রস্তুতি শুরু করেছে। পিছিয়ে নেই ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও। নতুন কোচ এরিক ট্যান হিউজের অধীনে রেড ডেভিলসদের প্রশিক্ষণ সেশন শুরু হয়েছে।

সোমবারই ইংল্যান্ডের বাইরের ফুটবলারদের ওল্ড ট্র্যাফোর্ডের ট্রেনিং সেন্টারে নতুন কোচ টেন হাগের কাছে রিপোর্ট করার কথা। সব ফুটবলার উপস্থিত থাকলেও সেখানে আসেননি ক্রিশ্চিয়ানো রোনালদো।

একদিন আগেই তিনি ম্যানইউর কাছে এই মৌসুমে ক্লাব ছাড়তে চাওয়ার কথা জানিয়েছেন। চ্যাম্পিয়ন্স লিগে খেলার উদ্দেশ্যেই মূলত ম্যানইউ ছাড়তে চান বলে খবর প্রকাশ হয়েছে। ঠিক একদিন পর রোনালদোর ম্যানইউর অনুশীলনে উপস্থিত না থাকায় গুঞ্জন আর জ্বল্পনা ঢাল-পালা গজাতে শুরু করে।

প্রশ্ন দেখা দেয়, কেন রোনালদো অনুশীলনে যোগ দেননি? কেন তিনি কোচের কাছেও রিপোর্ট করেননি? তাহলে কী সত্যি সত্যি ম্যানইউ ছেড়ে দিচ্ছেন তিনি? ম্যানইউও তাকে ক্লাব ছাড়ার অনুমতি দিয়ে দিয়েছেন?

এসব প্রশ্নের উত্তর জানা গেছে অবশেষে। অফিসিয়ালি ম্যানইউ ক্লাব কর্তৃপক্ষকে জানিয়েছেন, পারিবারিক কারণে ম্যানইউর প্রি-সিজন ট্রেনিংয়ে অংশ নিতে পারছেন না তিনি। ক্লাবও তাকে এ বিষয়ে অনুমতি প্রদান করেছে।

মৌসুম শুরুর আগে প্রস্তুতিমূলক ম্যাচ খেলতে ম্যানইউ থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়া সফর করবে। আগামী শুক্রবার এই দুটি দেশের উদ্দেশ্যে বিমানে উঠবে ম্যানইউর ফুটবলাররা।

এদিকে ম্যানইউ ছাড়ার জন্য রোনালদোর আনুষ্ঠানিক আবেদনে খুব বেশি সাড়া দিচ্ছে না ম্যানইউ। তারা সরাসরি জানিয়েছে, রোনালদো নট ফর সেল। তাদের জন্য আগামী মৌসুমে রোনালদোকে খুব প্রয়োজন। এসব কারণে এই পর্তুগিজ তারকাকে ছাড়তে নারাজ ম্যানইউ কর্মকর্তারা।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে