ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

তাহসানে মজেছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুলাই ১৩ ১৫:০৭:১২
তাহসানে মজেছেন শ্রাবন্তী

ঢাকাই সিনেমায় শ্রাবন্তীর অভিষেক হয়েছিল এই অভিনেতা ও গায়কের হাত ধরে। তবে শুরুতে তাহসানকে ঠিক মনে ধরেনি তার। সম্প্রতি তিনি এমনটাই জানিয়েছেন এক ভারতীয় সংবাদমাধ্যমকে।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, প্রথম দিন যখন আলাপ হয় তখন খুব গম্ভীর মনে হয়েছিল তাকে। ভাবছিলাম, এত অ্যাটিটিউড কিসের? কথা বলছেন না কেন?

পরে অবশ্য তাহসানের প্রতি এই মনোভাব দূর হতে সময় লাগেনি শ্রাবন্তীর। কয়েকদিনের মধ্যেই তিনি বুঝতে পারেন তাকে। কাজের সূত্রে সেসময় বন্ধুত্বও গড়ে ওঠে তাদের। এমনটা উল্লেখ করে এই অভিনেত্রী আরো বলেন, কথা বলতে বলতে আমি উনার থেকে অনেককিছু শিখেছি। বুঝেছি সংলাপ বলতে বলতে কোন জায়গায় থামতে হবে। আমি মনে করি সবার থেকেই কিছু না কিছু শেখার থাকে। এত মার্জিত অথচ স্বতঃস্ফূর্তভাবে উনি সংলাপ বলতেন! খুব মজা করে কাজ করেছি আমরা।

শুধু ব্যক্তি তাহসানেই মুগ্ধ নন শ্রাবন্তী। তাহসানের গানও শ্রাবন্তীর মন কেড়েছে। তার বেশকিছু গান নিজের পছন্দের তালিকায় রয়েছে বলে জানান শ্রাবন্তী। অবসরে সেসব গান শোনেন তিনি।

শ্রাবন্তী ২০১৮ সালে ‘যদি একদিন’ নামক একটি সিনেমায় অভিনয় করেন তাহসানের সঙ্গে। সিনেমাটি নির্মাণ করেছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। ছবিটি বেশ সাড়া ফেলেছিল সেসময়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে