ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যমজ সন্তানের মা হতে চলেছেন আলিয়া

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ জুলাই ১৭ ১৭:০৭:৫৭
যমজ সন্তানের মা হতে চলেছেন আলিয়া

আসন্ন সিনেমা ‘শামশেরা’র প্রচারে অত্যন্ত ব্যস্ত রণবীর কাপুর। এক সাক্ষাৎকারে পিতৃত্ব প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেতা। প্রচারের সময় রণবীরের এক মন্তব্যে তাদের যমজ সন্তান হওয়ার ইঙ্গিত মিলেছে।

ফিল্ম কম্প্যানিয়নকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা রণবীর কাপুরকে দুটি সত্য ও একটি মিথ্যার খেলা খেলতে বলা হয়েছিল। কয়েক সেকেন্ড ভাবার পর ‘শামশেরা’ অভিনেতা বলেন, আমার যমজ সন্তান হবে। আমি একটি খুব বড় পৌরাণিক ছবির অংশ হতে যাচ্ছি। আমি কাজ থেকে দীর্ঘ বিরতি নিচ্ছি।

ভক্তরা তড়িঘড়ি সোশ্যাল মিডিয়ায় রণবীরের কমেন্ট নিয়ে অনুমান করার খেলা শুরু করেন। একটি বড় পৌরাণিক ছবি ব্রহ্মাস্ত্র’য়ে রণবীরের উপস্থিতি কারো অজানা নয়। যমজ সন্তান হওয়ার দাবি এবং কাজ থেকে দীর্ঘ বিরতি নেওয়ার মধ্যে একটি মিথ্যে বেছে নিতে হয়েছিল ভক্তদের। ফলে অনুরাগীদের অনুমান, কাজ থেকে বিরতি নেওয়াটা মিথ্যে হতে পারে। সেক্ষেত্রে অন্য দুটি সত্য।

একজন ভক্ত লিখেছেন, দীর্ঘ বিরতি, এটি একটি মিথ্যা, অন্য একজন মন্তব্য করেছেন, ওএমজি তাদের যমজ সন্তান হবে হয়তো এটাই সত্যি। তৃতীয় একজন বলেছেন, কাজ থেকে দীর্ঘ বিরতি মিথ্যা বলে মনে হচ্ছে কারণ সে সবে ফিরে এসেছে। তাছাড়া তার কাছে ব্রহ্মাস্ত্র, পরে আরো ২টি সিনেমা রয়েছে। তাছাড়া ব্রহ্মাস্ত্র ২ এবং ৩-ও লাইনে রয়েছে। ফলে আলিয়ার যমজ সন্তান হওয়ার ইঙ্গিতে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে