ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

আবারও প্রেমে ধোঁকা খেলেন রাখি

২০২২ জুলাই ২৩ ১১:২১:৩৯
আবারও প্রেমে ধোঁকা খেলেন রাখি

আবার প্রেমে ধোঁকা খেলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সওয়ান্ত। বি–টাউনে এখন এই নিয়ে জোর জল্পনা চলছে। রাখির সঙ্গে নাকি দেখা করতে চাইছেন না তার প্রেমিক। যার কারণে এই অভিনেত্রীর ভীষণ মন খারাপ।

অথচ অভিনেত্রীর প্রেমিক আদিল প্রেমের প্রস্তাব দিয়েছিলেন বিএমডব্লিউ গাড়ি দিয়ে। কিছুদিন আগেই তার থেকে প্রায় ছয় বছরের ছোট ব্যবসায়ী আদিল দুরানির সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন এই অভিনেত্রী। এমনকি তিনি প্রেমিকের পছন্দমত পোশাক পরিচ্ছদও বদলে ফেলেছিলেন।

এবার সেই প্রেমিক তার সঙ্গে দেখা করতে চাইছেন না। যার কারণে কাঁদতে দেখা গেল রাখি সওয়ান্তকে। আদিলকে ব্যবসার কাজে নানান জায়গায় থাকতে হয়। তিনি আদিলের সঙ্গে দেখা করার জন্য মুম্বাই থেকে বিমানবন্দরে গেলেও, তার সঙ্গে দেখা করতে আদিল আসেননি। রাখি জানান আদিল নাকি তার সঙ্গে দেখা করতে চাইছেন না। এই ঘটনার পর গুঞ্জন ওঠে তাহলে কি সম্পর্কে চিড় ধরল?

সোশ্যাল মিডিয়ায় একের পর এক বেদনাদায়ক ভিডিও শেয়ার করে যাচ্ছেন রাখি । ভিডিওগুলি দেখার পর তার ভক্তরা নানান প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন। রাখি সওয়ান্ত সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় অ্যাক্টিভ থাকেন। সম্প্রতি তিনি প্রেম করেছেন ব্যবসায়ী আদিল দুরানির সঙ্গে। রাখিকে আদিলের সঙ্গে সর্বত্র দেখা যায়।

সোশ্যাল মিডিয়া ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, তিনি বিমানবন্দরের সুন্দর পোশাকে এবং মেকআপে রয়েছেন। যখন মিডিয়ার ক্যামেরা ছবি এবং ভিডিও নিতে তার কাছে পৌঁছায় তখন তিনি নিজের কষ্টের কথা বলতে থাকেন । জানান আদিল তাঁর সঙ্গে দেখা করতে আসেননি । তিনি ফ্লাইটে অনেক কেঁদেছেন। আদিল তাঁর সাথে বিশ্বাসঘাতকতা করেছেন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে