ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯

স্বামীর মন জয় করতে চান, জেনেনিন যে কথা গুলো বলবেন

২০২২ জুলাই ২৪ ১১:৩৭:৪৫
স্বামীর মন জয় করতে চান, জেনেনিন যে কথা গুলো বলবেন

দাম্পত্য সম্পর্ক সুন্দর করে তুলতে পারে ইতিবাচক কথা। একে অন্যকে প্রশংসা করে দুজনের সম্পর্কের মধ্যে ইতিবাচকতা ছড়িয়ে দেওয়া যায়। আরও কিছু কথা আছে যেগুলো সম্পর্ক সুন্দর করে তুলতে সহায়ক হতে পারে-

তুমি আছো বলেই নিরাপদ বোধ করছি

তুমি কাছে থাকলে আমার আর ভাবনা কী! এমন কথা শুনতে পুরুষেরা পছন্দ করেন। পুরুষ সব সময় তার সঙ্গীর নিরাপত্তা নিশ্চিত করতে চান। প্রত্যেক স্বামীই চান তার স্ত্রী যেন তার কাছে নিজেকে নিরাপদ মনে করেন। আপনি যখন ঠিক এই কথাটিই তাকে শুনিয়ে দেবেন, তিনি আপনার প্রতি আরো যত্নবান হয়ে উঠবেন।

তোমাকে পাওয়া আমার জন্য সৌভাগ্যের

তোমাকে পেয়ে আমি যেন সব পেয়েছি- এই কথা বলে দেখুন, ম্যাজিক। প্রশংসা শুনতে প্রত্যেকেই পছন্দ করেন। আর তা যদি হয় সঙ্গীর মুখ থেকে, তাহলে তো কথাই নেই! প্রত্যেক স্বামীই তার স্ত্রীর মুখ থেকে প্রশংসা শোনার অপেক্ষায় থাকে। তাই তাকে এমন কিছু বলুন যাতে তিনি প্রশংসা পাওয়ার উপযুক্ত আচরণ বার বার করতে আগ্রহী হয়ে ওঠেন।

তোমার আচরণে আমি মুগ্ধ

সত্যিই তোমার আচরণে মুগ্ধতা আছে। তুমি হৃদয়বান মানুষ। তোমার আচরণ আমাকে সুখী করেছে। এসব বলে দেখুন, ভালো কথা ভালোকেউ উদ্বুদ্ধ করে।আপনি তাকে কেমন ভাবেন, তা জানার আগ্রহ তার থাকবেই। তার সঙ্গে সারা জীবনের জন্য একটি সম্পর্কে জড়িয়েছেন, দিনযাপনের গল্পগুলো তাকে ঘিরেই। ইতিবাচক হয়ে উঠুন। জীবন সুন্দর হবে।

তুমি সৎ ও পরিশ্রমী

তুমি তোমার সম্পর্ক ও কাজে দুই জায়গাতেই সৎ এবং পরিশ্রমী। আমার আর কিছু চাই-না, এরকম থাকো। আপনার মুখ থেকে এ কথা শোনার পর তার নিজের প্রতি যেমন আস্থা বাড়বে, আপনার প্রতিও তিনি সৎ থাকার চেষ্টায় থাকবেন।

পাঠকের মতামত:

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর



রে