ঢাকা, রবিবার, ৭ আগস্ট ২০২২, ২২ শ্রাবণ ১৪২৯

ব্রেকিং নিউজ: ৬ বছরের সম্পর্কে ইতি টানছেন টাইগার-দিশা

২০২২ জুলাই ২৭ ১৪:৫১:৪৩
ব্রেকিং নিউজ: ৬ বছরের সম্পর্কে ইতি টানছেন টাইগার-দিশা

বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানি। দীর্ঘ ৬ বছর ধরে সম্পর্কে রয়েছেন তাদের। যদিও কখনও সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে ডিনার ডেট থেকে শুরু করে হলিডেতে একসঙ্গে দেখা গেছে তাদের। তাদের প্রেমের গল্প সকলেরই জানা। এইবার শোনা যাচ্ছে এই বছরের শুরুতেই সম্পর্কে ইতি টেনেছেন তারা।

টাইগার আর দিশা বর্তমানে আর একসঙ্গে নেই। তাদের মধ্যে কি নিয়ে মনোমালিন্য তা এখনও জানা যায়নি। তবে বর্তমানে তারা দুজনেই সিঙ্গেল। ২০১৭ সালে একে অপরের প্রেমে পড়েছিলেন দিশা ও টাইগার। ২০১৮ সালে তাঁদের একসঙ্গে দেখা যায় বাঘী টু ছবিতে। এছাড়াও একটি সিঙ্গেল মিউজিক ভিডিয়োতে দেখা যায় এই জুটিকে। বাঘী থ্রিতে দিশা অভিনয় না করলেও সেই ছবিতে একটি গানে ঝড় তুলেছিলেন দিশা ও টাইগার।

টাইগারের এক কাছের বন্ধু গণমাধ্যমকে তাদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। তিনি স্বীকার করে নিয়েছেন যে দিশা ও টাইগারের মধ্যে ব্রেকআপ হয়ে গেছে। তিনি জানিয়েছেন যে, ‘কিছু সপ্তাহ আগেই আমরা এই বিষয়ে জানতে পেরেছি। টাইগার এই সম্পর্কে কিছুই জানায়নি। ব্রেকআপ নিয়ে ও খুব একটা ভেঙেও পড়েনি। আপাতত ছবির শুটিং ও লন্ডন ট্রিপ নিয়ে ব্যস্ত অভিনেতা’।

শোনা যাচ্ছে, দিশা ও টাইগার তাদের সম্পর্ক নিয়ে সিরিয়াস ছিলেন। কিন্তু বিশেষ কোনও কারণে দু’জনেই এই সম্পর্ক থেকে মুক্তি চেয়েছিলেন আর সেটাই হয়েছে। তারা আলাদা হয়ে গেছেন বছর খানেক আগেই। তবে বিচ্ছেদের পরেও তাদের মধ্যে যোগাযোগ রয়েছে।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে