ঢাকা, রবিবার, ৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯

বিশ্বকাপ পর্যন্ত চমক দিয়ে টি-টোয়েন্টি দলের অধিনায়কের নাম ঘোষণা করলো বিসিবি

২০২২ আগস্ট ০৪ ১১:২৫:২৭
বিশ্বকাপ পর্যন্ত চমক দিয়ে টি-টোয়েন্টি দলের অধিনায়কের নাম ঘোষণা করলো বিসিবি

আবারো বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক হচ্ছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। দিনে দিনে অবনতির দিকে যাচ্ছে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি পারফরমেন্স। গত চার বছরে টি-টোয়েন্টি ক্রিকেটে সফলতা নেই বাংলাদেশ দলের। যে কারণে এই মুহূর্তে টি-টোয়েন্টি দলে কয়েকটি পরিবর্তন সহ পরিবর্তন করা হচ্ছে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদকে।

সামনে বাংলাদেশ দলের সামনে রয়েছে মহাদেশীয় এবং বৈশ্বিক টুর্নামেন্ট আছে। দুই প্রতিযোগিতার মাঝে নিউ জিল‌্যান্ডে রয়েছে ত্রিদেশীয় সিরিজ। সবগুলোই টি-টোয়েন্টি প্রতিযোগিতা। এ ফরম্যাটে বাংলাদেশের অস্থিরতা কাটছেই না। সম্প্রতি যোগ হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ হার।

সব মিলিয়ে খুবই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে বাংলাদেশ। যে কারণে মাহমুদুল্লাহ রিয়াদকে সরিয়ে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্বে আবারো আসছেন সাকিব আল হাসান। তার ডেপুটি হিসেবে থাকবেন কাজী নুরুল হাসান সোহান।

ইতিমধ্যেই সাকিবের সাথে এই ব্যাপারে আলোচনা সেরেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জিম্বাবুয়ে সিরিজই সাকিবকে অধিনায়ক করতে চেয়েছিল বিসিবি। কিন্তু সাকিব ছুটি নেওয়ার কারণে তার ডেপুটি হিসাবে অধিনায়কের দায়িত্ব পালন করেছেন নুরুল হাসান সোহান। আজ রয়েছে বিসিবির গুরুত্বপূর্ণ বোর্ড সভা। এই সভাতেই টি-টোয়েন্টি অধিনায়ক পরিবর্তনের সিদ্ধান্ত আসবে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে