ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯

অবশেষে সোহানকে সিঙ্গাপুর পাঠাচ্ছে বিসিবি

২০২২ আগস্ট ০৪ ১৪:৪৮:৪৯
অবশেষে সোহানকে সিঙ্গাপুর পাঠাচ্ছে বিসিবি

আঙুলের চোটে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টির পরই দেশে ফেরেন নুরুল হাসান সোহান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছিল সেরে উঠতে ৩ সপ্তাহ লাগবে এই উইকেট রক্ষক ব্যাটারের। এবার জানা গেল এই ক্রিকেটারকে সিঙ্গাপুর পাঠাচ্ছে বিসিবি।

আপাতত ভিসার জন্য অপেক্ষায় আছেন সোহান। ভিসা পেলেই সিঙ্গাপুর উড়াল দেবেন তিনি। সাথে যাবেন বিসিবির প্রধাণ চিকিৎসক দেবাশীষ চৌধুরী। সেখানে র‍্যাফেলস হাসপাতালে চিকিৎসকক দেখানো হবে। এরপর বোঝা যাবে আঙুলের অবস্থা কোন পর্যায়ে।

১ আগস্ট দেশে ফেরার পর বৃহস্পতিবার (৪ আগস্ট) সোহান।মিরপুরে এসেছিলেন। হোম অফ ক্রিকেট থেকে বের হওয়ার সময় ক্রিকফ্রেঞ্জিকে নিশ্চিত করেছেন সোহান নিজেই।

এই উইকেটরক্ষক ব্যাটসম্যান বলেন, 'সিঙ্গাপুর যাব। ভিসা প্রসেসিং চলছে। অপারেশন না লাগতে পারে, আশা করি এশিয়া কাপের আগে ঠিক হব।'

বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চোধুরীও তার সঙ্গে যাওয়ার চেষ্টা করবেন। অস্ত্রোপচার বিষয়ে তিন জানান, এখনো নিশ্চিত না লাগবে কী লাগবে না। একেক চিকিৎসক একেক কথা বলছেন।

দেবাশীষ বলেন, 'আমরা ইংল্যান্ডের চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। আরও কয়েকজনের সঙ্গে আলোচনা করেছি। কেউ অস্ত্রোপচারের পক্ষে আবার কেউ না। তাই চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে সিঙ্গাপুর যাচ্ছি।'

রোববার হারারে স্পোর্টস গ্রাউন্ডে টি-টোয়েন্টিতে ফিল্ডিংয়ের সময় আঙুলে ব্যথা পান সোহান। পেসার হাসান মাহমুদের বল তার তর্জনীতে আঘাত করে। ম্যাচের পর আঙুলে এক্স-রে করানো হয়। সেখানে তার চিড় ধরা পড়ে। সুস্থ হতে তিন সপ্তাহ লাগতে পারে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে