ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯

অশ্বিনকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন কামরান

২০২২ আগস্ট ০৪ ১৭:২৩:১৩
অশ্বিনকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন কামরান

দ্রুত ব্যাটারকে পড়তে পারেন, বোলিংয়ে বৈচিত্র্যের সঙ্গে অভিজ্ঞতাও আছে সবমিলিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে বেশ কদর আছে রবিচন্দ্রন অশ্বিনের। সাম্প্রতিক সময়ে বল হাতে ফর্মেও আছেন তিনি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তার এমন ফর্ম ভারতের জন্য ইতিবাচক বলে মনে করেন কামরান আকমল। পাকিস্তানের এই ব্যাটারের মতে অশ্বিন একজন ম্যাচউইনার।

সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে সুবিধা করতে পারেনি ভারত। দল গ্রুপ পর্ব থেকে বাদ পড়লেও বল হাতে দুর্দান্ত ছিলেন অশ্বিন। সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) দারুণ বোলিং করেছেন এই স্পিনার। তাছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজেও দলের অন্যতম সেরা পারফর্মার ছিলেন তিনি।

আসন্ন এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে তার এমন ফর্ম ভারতের জন্য ইতিবাচক। কারণ এমন বড় আসরগুলোতে তার অভিজ্ঞতা বাড়তি সুবিধা দিবে দলকে। বিশেষ করে ইনিংসের মাঝের ওভারগুলোতে ব্যাটারদের লাগাম টেনে ধরার কাজটা তিনি ভালোভাবেই করতে পারেন।

কামরান বলেন, 'টি-টোয়েন্টি ক্রিকেটে তার অনেক অভিজ্ঞতা আছে। সে একজন ম্যাচউইনার। যখন ইনিংসের মাঝের ওভারগুলোতে অশ্বিনের মতো কেউ বল করে, তখন দলের আত্মবিশ্বাসকে আরও বেড়ে যায়।'

অশ্বিন এখনও পর্যন্ত ভারতের জার্সিতে ৫৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি শিকার করেছেন ৬৪ উইকেট। আর ওভার প্রতি রান দিয়েছেন ৬.৭৯ করে। পাশাপাশি ব্যাট হাতে প্রায় ২৯ গড়ে করেছেন ১৪৬ রান।

কামরান বলেন, 'রবিচন্দ্রন অশ্বিন একজন পরীক্ষিত ক্রিকেটার এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তার ফর্ম ভারতের ক্রিকেটের জন্য ইতিবাচক দিক। সে আবারও তার বৈচিত্র্য দিয়ে মুগ্ধ করেছে।'

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে