ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯

টি টোয়েন্টি দলের অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে ৪ জন ক্রিকেটার: বিসিবি

২০২২ আগস্ট ০৪ ২০:০০:৪৫
টি টোয়েন্টি দলের অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে ৪ জন ক্রিকেটার: বিসিবি

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন ছিল মাহমুদুল্লাহ রিয়াদকে সরিয়ে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের জন্য নতুন অধিনায়ক ঠিক করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জানা গিয়েছিল আজ বোর্ড সভায় হবে সেই সিদ্ধান্ত। কিন্তু শেষ পর্যন্ত বোর্ড সভায় বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক নিয়ে কোন সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

কে হচ্ছেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের পরবর্তী অধিনায়ক? এমন এক প্রশ্নের জবাবে নাজমুল হাসান পাপন জানিয়েছেন চারজনের নাম। আবার তাদের মধ্য থেকে একজন টি-টোয়েন্টি দলের অধিনায়ক হতে চাননি। বিসিবি সভাপতি জানিয়েছেন জিম্বাবুয়ে সিরিজ শেষেই নেয়া হবে সিদ্ধান্ত।

মিরপুরে আজ আর সাংবাদিকদের সাথে আলাপকালে নাজমুল হাসান পাপন বলেন, “না না, এখনো সময় হয়নি। সিরিজ চলছে তো। টি-টোয়েন্টি শেষ হলে কী, সেখানে টি-টোয়েন্টি আর ওয়ানডেতে একই খেলোয়াড় আছে তো। এটা তো আমি আগেই বললাম, সিরিজ শেষ হওয়ার আগে কোনও কথা নাই।’

এদিকে ৮ আগস্ট এশিয়া কাপে দল দেওয়ার শেষ সময় মনে করিয়ে দিতেই নাজমুল হাসান যোগ করেন, “এটার আগেই দিয়ে দেওয়া হবে। এটা কাল-পরশু… আমার মনে হয় দুই তিন দিনের মধ্যেই দিয়ে দেওয়া হবে।”

তবে নতুন টি-টোয়েন্টি অধিনায়ক হওয়ার দৌড়ে সাকিবের নাম থাকার বিষয় নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি। তিনি বলেছেন, “অধিনায়কত্বে তিনটি নাম আছে। সেখানে সাকিব আল হাসানের নাম আছে। খুব ভালোভাবেই আছে।” এছাড়াও অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস এবং নুরুল হাসান সোহান।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে