ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

টি-২০ কেরিয়ার শেষ হয়ে গেল ভারতের তারকা ক্রিকেটারের

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ০৫ ১১:৫৪:১১
টি-২০ কেরিয়ার শেষ হয়ে গেল ভারতের তারকা ক্রিকেটারের

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে মোহাম্মদ শামি তার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। তারপর থেকে টিম ইন্ডিয়া হর্ষাল প্যাটেল, দীপক চাহারের মতো অনেক বোলারকে তুলে আনার চেষ্টা করেছে এবং সেই কারণেই তারা শামির বিকল্প পেতে পারে। শামির মতো, ওয়াশিংটন সুন্দরও ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ পরিকল্পনার মধ্যে নেই।

টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটির একজন সদস্য ইনসাইডস্পোর্টকে বলেছেন, “শামি আর তরুণ নন, তাই আমরা তাকে টেস্টের জন্য সতেজ রাখতে চাই। এই কারণেই আমরা টি-টোয়েন্টিতে তার নাম বিবেচনা করছি না। আমরা গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে তার সাথে কথা বলেছিলাম। বিষয়টি ছিল তার চাপ সম্পর্কে। তাই আলোচোনা হয় কীভাবে সেটা কমিয়ে এগোনো যাবে। এখন থেকে তিনি আমাদের টি-টোয়েন্টি পরিকল্পনার বাইরে থাকবেন এবং আমরা কেবল তরুণদের দিকে মনোনিবেশ করবো।”

মহম্মদ শামি ক্রিকেটের তিন ফর্ম্যাটেই টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। গত বছরের বিশ্বকাপে তিনি তার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। এখন এশিয়া কাপ ২০২২-এর জন্য দল বাছাই করে, ভারতীয় নির্বাচকরা টিম ইন্ডিয়ার ছবি পরিষ্কার করতে চান যা ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে দেখা যাবে। আর এর মধ্যে শামি কোথাও মানানসই নয়। নির্বাচকদের পক্ষ থেকে শামিকে বিষয়টি জানানো হয়েছে। শামির মতো ওয়াশিংটন সুন্দরও এশিয়া কাপ বা টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নিতে ব্যর্থ হবেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে