ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

গালি খাওয়ায় বিশ্ব রেকর্ড গড়লেন রোনালদো

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ০৬ ১২:৪৮:০১
গালি খাওয়ায় বিশ্ব রেকর্ড গড়লেন রোনালদো

অতি সম্প্রতি এক গবেষণায় উঠে এসেছে, সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় মাধ্যম টুইটারে সবচেয়ে বেশি গালিগালাজ করা হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোকে। দিন কয়েক আগে ব্রিটিশ মিডিয়া রেগুলেটরি প্রতিষ্ঠান অফকম এই খবর জানিয়েছে।

তাদের গবেষণায় আনা হয়েছিলো মৌসুমের প্রথম ভাগের ২৩ লাখ টুইট। সেখানে ৬০ হাজারেরও বেশি গালিগালাজ করা টুইট উঠে এসেছে।

সেই গবেষণার ফলাফলে দেখা গেছে, দুটো নির্দিষ্ট সময়ে গালিগালাজপূর্ণ টুইটগুলো করা হয়েছে বেশি। প্রথমবার যখন রোনালদো ইউনাইটেডে যোগ দেন; সেদিন অন্যান্য দিনের চেয়ে তিন গুণ বেশি (১ লাখ ৮৮ হাজার ৭৬৯টি) টুইট করা হয়েছে। যার মধ্যে ৩৯৬১টি টুইটে গালাগাল করা হয়েছিল তাকে। সেদিন প্রিমিয়ার লিগের ফুটবলারদের নিয়ে করা টুইটের ৯০ শতাংশ ছিল তাকে নিয়ে। গালমন্দ করা পোস্টের ৯৭ শতাংশের বিষয় ছিলেন রোনালদো।

এরপর সবচেয়ে বেশি গালিগালাজ করা হয়েছে গেল বছর ৭ নভেম্বর। সেদিন ম্যানচেস্টার সিটির কাছে ২-০ গোলে হারের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউনাইটেড অধিনায়ক হ্যারি ম্যাগুয়ের ক্ষমা চেয়ে একটা পোস্ট করেছিলেন। এরপরই অনেক গালমন্দের শিকার হতে হয়েছে তাকে।

টুইটার কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের পক্ষ থেকে ৩৮০০০ গালমন্দ করা পোস্ট সরিয়ে নেয়া হয়েছে। অন্যথায় গবেষণাটিতে রোনালদো-ম্যাগুয়েরের প্রতি গালিগালাজ করা পোস্টের সংখ্যা আরো বাড়ত বৈকি!

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে