ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

অভিষেক ম্যাচেই চমক দেখালেন মানে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ০৬ ১৫:৩৯:১৩
অভিষেক ম্যাচেই চমক দেখালেন মানে

গত জুনে লিভারপুল ছেড়ে বায়ার্নে যোগ দেওয়ার পর লাইপজিগের বিপক্ষে জার্মান সুপার কাপে। গত সপ্তাহে অনুষ্ঠিত ম্যাচটি ছিল বায়ার্নের হয়ে মানের অভিষেক ম্যাচ। এবার বুন্দেসলিগায়ও অভিষেকে গোল করেই মানেই যেন বুঝিয়ে দিলেন, অ্যানফিল্ডে মোহাম্মদ সালাহ-রবার্তো ফিরমিনোদের ছেড়ে এলেও মিউনিখে শুরুর দিনগুলো সুখেই কাটছে তার।

পঞ্চম মিনিটে জশুয়া কিমিচ দূর থেকে ফ্রি কিকে দলকে এগিয়ে নেওয়ার পাঁচ মিনিট পর জোরাল শটে ব্যবধান দ্বিগুণ করেন পাভার্ড। বায়ার্নের গতির সামনে বারবার খেই হারিয়ে ফেলছিল ফ্রাঙ্কফুর্টের রক্ষণ। ২৯তম মিনিটে হেডে বায়ার্নের হয়ে গোলের খাতা খোলেন গ্রীষ্মের দলবদলে লিভারপুল থেকে আসা মানে। ছয় মিনিট পর টমাস মুলারের পাসে কাছ থেকে দলের চতুর্থ গোলটি করেন জার্মান মিডফিল্ডার মুসিয়ালা। আর বিরতির একটু আগে স্কোরলাইন ৫-০ করেন গ্ন্যাব্রি।

প্রথমার্ধে ডি-বক্সের মধ্যে থেকে ১২টি শট নেওয়া বায়ার্নকে বিরতির পর অবশ্য বেশ আটকে রাখতে সক্ষম হয় স্বাগতিকরা। ৬৪তম মিনিটে ফরোয়ার্ড কোলো মুয়ানি একটি গোল শোধ করেন। ম্যাচের চিত্রপটে যদিও এর কোনো প্রভাব পড়েনি। কোনোরকম নাটকীয়তার আভাসও দিতে পারেনি গত মৌসুমের ইউরোপা লিগ জয়ীরা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে