ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শেষ হলো ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশের মধ্যকার ২য় দিনের খেলা, দেখেনিন সর্বশেষ ফলাফল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ০৬ ১৭:২৯:৩৬
শেষ হলো ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশের মধ্যকার ২য় দিনের খেলা, দেখেনিন সর্বশেষ ফলাফল

সেন্ট লুসিয়ায় চারদিনের ম্যাচের দ্বিতীয় দিনশেষে সফরকারীদের চেয়ে ২ রানে পিছিয়ে আছে স্বাগতিকরা। নিজেদের প্রথম ইনিংসে ১৬৭ রানে অলআউট হয়েছে বাংলাদেশ। অন্যদিকে এখন অবধি ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ১৬৩ রান।

৬ উইকেট হারিয়ে ১৩৫ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে বাংলাদেশ ‘এ’ দল। হাফ সেঞ্চুরি করার পর দিনের প্রথম ব্যাটার হিসেবে সাজঘরে ফেরত যান মোহাম্মদ মিঠুন। মিন্ডলে মার্কুইনির বলে উইকেটের পেছনে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরত যান তিনি।

এরপর আগের দিনের আরেক অপরাজিত ব্যাটার নাঈম হাসানও আউট হয়ে যান। ৫৭ বল খেলে ২৭ রান করে মিন্ডলের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েন তিনি। বাংলাদেশেরও অলআউট হতে বেশি সময় লাগেনি।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৭৮ রানের উদ্বোধনী জুটি পায় ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল। ৯৯ বলে ৩২ রান করা সোলোজানো জেরেমিকে বোল্ড করে বাংলাদেশ ‘এ’ দল। এরপর রান আউট হয়ে তেগনারায়ন চন্দরপলও ফেরেন ১১৯ বলে ৪৯ রান করে।

দিনে আরেকটি উইকেটই নিতে পেরেছেন বাংলাদেশের বোলাররা। ৬৩ বলে ৩৬ রান করা কার্টি কেসিকে ফিরিয়েছেন স্পিনার নাঈম হাসান। ৫৭ বলে ১৪ রান করা জশুয়া ডি সিলভা ও ৪৬ বলে ২৩ রান করা ইমলাচ তেভিন ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের পক্ষে তৃতীয় দিন শুরু করবেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে