ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শেষ হলো ভারত বনাম ইংল্যান্ডের মধ্যকার রুদ্ধশ্বাস ম্যাচ, দেখেনিন ফলাফল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ০৬ ২০:২২:৪২
শেষ হলো ভারত বনাম ইংল্যান্ডের মধ্যকার রুদ্ধশ্বাস ম্যাচ, দেখেনিন ফলাফল

কিন্তু স্নেহ রানা এবং পূজা ভাস্ত্রাকরের দারুণ বোলিংয়ে ৪ রানের হার নিয়ে মাঠ ছাড়তে বাধ্য হয় ইংলিশরা। শেষ ওভারে জিততে হলো ৬ উইকেট হাতে রেখে ১৪ রান প্রয়োজন ছিল ন্যাট শিভারদের। কিন্তু প্রথম ৫ বলে ১ উইকেট হারিয়ে মাত্র ৩ রান তুলতে পারে ইংলিশরা। ম্যাচ সেখানেই হেরে যায় ইংল্যান্ডের নারীরা।

বার্মিংহামে এদিন টসে জিতে আগে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৬৪ রান তোলে ভারতীয় নারীরা। কিন্তু ৫ উইকেটে ১৬০ রানে থেমে যায় ইংলিশরা।

ভারত আগে ব্যাটিং করতে নামলে দলটির ওপেনার স্মৃতি মান্দানা ২৩ বলে ফিফটি হাঁকিয়ে দলকে উড়ন্ত সূচনা এনে দেন। দুই ওপেনার মিলিয়ে ৭ ওভারে ৭০ রানের বেশি তোলার পরে শেফালি ভার্মাকে হারায় ভারত। ১৫ রান করেন শেফালি। এরপর দ্রুত ফিরে যান স্মৃতিও। ৩২ বলে ৮ চার ও ৩ ছয়ে ৬১ রান করেন স্মৃতি।

এছাড়া জেমিমাহ রদ্রিগেজের অপরাজিত ৪৪ রানের সুবাদে বড় সংগ্রহ পায় ভারত। ইংলিশদের পক্ষেফ্রেয়া কেম্প ২২ রানে ২ উইকেট পান। এছাড়াও ক্যাথরিন ব্রান্ট ও অধিনায়ক শিভার পান ১টি করে উইকেট।

লক্ষ্য তাড়া করতে নেমে দ্রুতগতিতে রান তুলতে থাকে ইংলিশরা। তবে উইকেটও হারাতে থাকে দলটি। তবুও ইংলিশ অধিনায়ক শিভারের ৪১ রান ও অ্যামি জোন্সের ৩১ রানে জয়ের পথে ছিল ইংল্যান্ড। কিন্তু শেষদিকে স্নেহ রানার বোলিংয়ে জয় ছিনিয়ে নিয়েছে ভারত। স্নেহ ২৮ রানের বিনিময়ে ২ উইকেট নেন।

ফাইনালে ভারতের বিপক্ষে শিরোপা লড়াইয়ের জন্য দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের নারীরা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে