ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

অবিশ্বাস্যভাবে শেষ হলো ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচ, দেখেনিন ফলাফল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ০৭ ১০:৪৭:০৫
অবিশ্বাস্যভাবে শেষ হলো ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচ, দেখেনিন ফলাফল

শনিবার রাতে লডারহিলের সেন্ট্রাল ব্রোড রিজিওনাল পার্ক স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে ভারত। দুই ওপেনার রোহিত শর্মা ও সূর্য কুমার যাদবের ব্যাটে দারুণ শুরু পায় সফরকারীরা। দলীয় ৫৩ রানের মাথায় ৩৩ রান করা রোহিতের বিদায়ে ভাঙে জুটি।

এরপর সূর্য কুমার বিদায় নেন ২৪ রান করে আলজারি জোসেফের বলে এলবিডব্লু হয়ে। দীপক হুডাকেও (২১) ফেরান জোসেফ। তবে ৪৪ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে এগিয়ে নেন ঋষভ পন্থ। এছাড়া সাঞ্জু স্যামসন ৩০ (২৩) ও আক্সার প্যাটেলের ৮ বলে ২০ রানে ভর করে ৫ উইকেটে ১৯১ রান তোলে ভারত।

উইন্ডিজের পক্ষে ২টি করে উইকেট নেন ওবেদ ম্যাককয় ও আলজারি জোসেফ। ১টি উইকেট নেন আকিল হোসেইন।

বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুর জুটিটা টিকে মাত্র ১.৪ ওভার পর্যন্ত। ওপেনার ব্র্যান্ডন কিংকে ১৩ রানে ফেরান আভেশ খান। ১ রান করা ডেভন থমাসকেও ফেরান আভেশ।

এরপর কাইল মায়ার্স ১৪ রান করে বিদায় নেন আক্সার প্যাটেলের বলে ক্যাচ দিয়ে। যদিও নিকোলাস পুরান ও রভম্যান পাওয়েল সমান ২৪ রান করে করলেও শেষের ব্যাটারদের ব্যর্থতায় ১৯.১ ওভারে ১৩২ রানে গুটিয়ে যায় স্বাগতিকরা।

ভারতের হয়ে ৩ উইকেট পায় অর্শদ্বীপ সিং। ২টি করে উইকেট নেন আভেশ খান, আক্সার প্যাটেল ও রবি বিষ্ণই। সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে আজ রাত ৮টা ৩০ মিনিটে একই মাঠে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে