ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

৪১ ওভার শেষ, দেখেনিন সর্বশেষ স্কোর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ০৭ ১৬:০৬:৫০
৪১ ওভার শেষ, দেখেনিন সর্বশেষ স্কোর

দুই ওপেনারকে হারিয়ে আস্তে আস্তে রান বাড়াচ্ছিলেন শান্ত এবং মুশফিকুর রহিম। যদিও বেশীক্ষণ রানের চাকা সচল রাখতে পারেনি এই জুটি। দলীয় ১২৭ রানে ফিরে যান আগের ম্যাচের আরেক হাফ সেঞ্চুরিয়ান মুশফিকুর রহিম।

মিড উইকেটে ক্যাচ তুলে দিয়ে বিদায় নিয়েছেন এই মিডল অর্ডার ব্যাটার। ফেরার আগে ৩১ বলে একটি চারের সাহায্যে ২৫ রান করেন তিনি। নিজের দ্বিতীয় ওভারে মুশফিকের উইকেটটি নেন ওয়েসলি মাধভেরে।

অদ্ভুতভাবে রানআউটের শিকার হয়ে প্যাভিলিয়নে ফিরলেন বিজয়। তামিম ফেরার পর ফিরে গেছেন ২৫ বলে ২০ রান করা এই ব্যাটারও। তানাকা চিঁবাঙ্গার বলে সামনের দিকে খেলেছিলেন নাজমুল হোসেন শান্ত।

কিন্তু বলটি চিঁবাঙ্গার হাতে লেগে অপরপ্রান্তের স্টাম্পে আঘাত করে। নন স্ট্রাইকে দাগ থেকে কিছুটা সামনে দাঁড়িয়ে থাকা বিজয় কিছু বুঝে উঠার আগেই রানআউট হয়ে বিদায় নেন। চটজলদি দুই উইকেট হারিয়ে বিপাকে টাইগাররা।

আগের ম্যাচে তামিম ইকবালের খেলা ডট বলগুলো বাংলাদেশের জন্য বিপদের কারণ হয়ে দাঁড়িয়েছিল। এই ম্যাচে তাই শুরু থেকেই বাড়তি সতর্ক হতে দেখা যায় তামিম ইকবালকে। ম্যাচের প্রথম ওভারে ব্র্যাড ইভান্সকে দুটি চার মেরে শুরু করেন তিনি।

পরের ওভারে ভিক্টর এনউচিকে আরও একটি চার মারেন তামিম। বাঁহাতি এই ওপেনার নিজেকে আরও মেলে ধরেন ইভান্সের তৃতীয় ওভারে। সেই ওভারে তাকে দুটি চার ও শেষ বলে একটি ছক্কাও হাঁকান। অপরদিকে বলে বলে রান নিয়ে তামিমকে যোগ্য সঙ্গ দিচ্ছেন দীর্ঘদিন পর ইনিংসের সূচনা করতে নামা এনামুল হক বিজয়।

ইনিংসের নবম ওভারেই বাংলাদেশের দলীয় হাফ সেঞ্চুরি পূরণ হয়। পাওয়ার প্লের শেষ ওভারে ভিক্টর এনাউচিকে ফ্লিক করে চার মেরে ৪৩ বলে হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন তিনি। ১০ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ কোনো উইকেট না হারিয়ে ৬২ রান।

এরপর অবশ্য বেশিক্ষণ টিকতে পারেননি তিনি। ব্যক্তিগত ৫০ রানেই তানাকা চিভাঙ্গাকে পুল করতে গিয়ে ডিপ মিড উইকেটে কাইতানোর হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন তিনি।

সংক্ষিপ্ত স্কোর-

বাংলাদেশ- ২১২/৪ (৪১ ওভার) (মাহমুদউল্লাহ ৩০*, আফিফ ৩৭*)

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে