ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

গোপন তথ্য ফাঁস: ব্যাটেই লুকিয়ে আছে রাজার ছক্কা মারার রহস্য

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ০৮ ১৭:২১:৫২
গোপন তথ্য ফাঁস: ব্যাটেই লুকিয়ে আছে রাজার ছক্কা মারার রহস্য

টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়েকে প্রথম সিরিজ জয়। যেখানে সবচেয়ে বড় অবদান রেখেছেন রাজা। এরপর ওয়ানডে সিরিজে তো রূপকথার জন্ম দিয়েছেন এই অলরাউন্ডার। পর পর দুই ম্যাচে দুই সেঞ্চুরি করে খাদের কিনারা থেকে জিম্বাবুয়েকে টেনে তুলেছেন তিনি।

শুধু তাই নয়, ক'দিন আগে টি২০ বিশ্বকাপ বাছাইয়েও জিম্বাবুয়েকে চ্যাম্পিয়ন করেছেন তিনি। হয়েছেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। সাম্প্রতিক সময়ে তিনি কতটা ফর্মে আছেন, তার একটা উদাহরণ হতে পারে, বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে খেলা তার অপরাজিত ১৩৫ রান।

এই ম্যাচে বাংলাদেশের সব ব্যাটার মিলিয়ে ছক্কা মেরেছিলেন ৪টি। অথচ রাজা একাই হাঁকিয়েছিলেন ৬টি ছক্কা। এই ম্যাচ শেষে রাজা ইএসপিএন ক্রিকইনফোকে বলেন, ‘আমি মনে করি ছক্কা মারার রহস্যটা আমার ব্যাটেই লুকিয়ে আছে। অন্যরা যা করে আমি তার থেকে আলাদা কিছু করি না। আমার যথেষ্ট ভালো ব্যাট আছে।'

প্রথম ম্যাচের সেঞ্চুরিয়ান রাজা দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরি তুলে নিয়েছেন। নিজের এমন অর্জন ব্যাখা করতে গিয়ে রীতিমতো ভাষা হারিয়ে ফেলেছেন তিনি। এমন ইনিংসকে দুর্দান্তই বলেছেন এই অলরাউন্ডার। গ্যালারিতে বসে অনুপ্রেরণা জোগানোয় দর্শকদের ধন্যবাদ জানাতে ভুলেননি তিনি।

দ্বিতীয় ম্যাচ শেষে রাজা বলেন, 'আজকের ইনিংসটি খেলতে নিজের সর্বোচ্চটা দিয়েছে। আর এই অর্জন ব্যাখ্যা করার কোনো ভাষা খুঁজে পাচ্ছি না। বিনম্র একটা অনুভূতি হচ্ছে, তবে বুঝতে পারছি না, আমার কী বলা উচিত। তবে বোলাররা আজ অসাধারণ কাজ করেছে। যে অর্জনটা আমরা করলাম, সত্যিকার অর্থেই সেটা দুর্দান্ত। আর অনুপ্রেরণা জোগানোর জন্য গ্যালারির দর্শকদেরও ধন্যবাদ।'

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে