ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিজের টার্গেট জানিয়ে দিলেন ভিনিসিয়াস

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ০৯ ১৪:৩৭:৪৬
নিজের টার্গেট জানিয়ে দিলেন ভিনিসিয়াস

চার বছর আগে অর্থ্যাৎ ২০১৮ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন ব্রাজিলিয়ান তরুণ ভিনিসিয়াস জুনিয়র। ব্রাজিলের বিস্ময় বালক তকমা নিয়েই তিনি এসেছিলেন স্পেনের ফুটবল ইতিহাসের সবচেয়ে সফলতম দলটিতে।

রিয়ালে যোগ দেওয়ার শুরুর দিকে কিছুটা এলোমেলো হলেও ধীরে ধীরে দলটির মূল দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন তিনি। আর চতুর্থ মৌসুমে এসে তো রিয়ালের অন্যতম সেরা তারকা হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ভিনিসিয়াস জুনিয়র।

রিয়াল মাদ্রিদে নিজের চতুর্থ মৌসুমে এসে ক্যারিয়ারে প্রথম চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছেন তিনি। অবিশ্বাস্য এক রোমাঞ্চকর যাত্রা শেষে গত আসরে শিরোপা জিতেছিল রিয়াল মাদ্রিদ।

রিয়াল মাদ্রিদের শিরোপা জয়ের পথে গুরুত্বপূর্ণ অবদান ছিল ভিনিসিয়াস জুনিয়রের। ফাইনালে তার করা একমাত্র গোলেই শিরোপা জিতেছিল রিয়াল।

তবে মাত্র একটি চ্যাম্পিয়নস লিগ জয়ে সন্তুষ্ট হতে পারছেন না রিয়াল মাদ্রিদের এই ব্রাজিলিয়ান তারকা। জিততে চান আরও বেশ কয়েকটি চ্যাম্পিন্স লিগ।

তিনি বলেন, “অবশ্যই আমি এখানে আরও শিরোপা জিততে চাই এবং যতটা সম্ভব দীর্ঘ দিন খেলতে চাই। আমি ৫টি বা ৬টি চ্যাম্পিয়নস লিগ জিততে চাই। আমি রিয়াল মাদ্রিদের সেরা খেলোয়াড়দের একজন হতে চাই।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে