ঢাকা, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯

সাকিবকে নিয়ে ধোয়াসা, দল ঘোষণা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিল বিসিবি

২০২২ আগস্ট ১১ ১৪:০৩:৫৬
সাকিবকে নিয়ে ধোয়াসা, দল ঘোষণা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিল বিসিবি

আবারো আলোচনায় সাকিব বনাম বিসিবি। সম্প্রতি একটি ব্যাটিং সংস্থার সাথে চুক্তি করেছেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। এই চুক্তিকে কেন্দ্র করে সাকিব এবং বিসিবির মধ্যে আবারো শুরু হয়েছে শীতল যুদ্ধ। যে কারণে এশিয়া কাপের দল ঘোষণা করতে আরো কয়েকদিন সময় লাগতে পারে।

আগামী ৮ আগস্ট ছিল এশিয়া কাপের দল ঘোষণা করার শেষ দিন। কিন্তু এসএসসি কাছ থেকে আরও তিন দিন সময় চেয়ে নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যার মেয়াদ শেষ হবে আজ। জানা গিয়েছিল আজ দুপুরের মধ্যেই এশিয়া কাপের জন্য দল ঘোষণা করবে বিসিবি।

কিন্তু সাকিবের ব্যাটিং সংস্থার সঙ্গে চুক্তির সমাধান না হওয়ার কারণে আজ দল ঘোষণা হচ্ছে না বলে আভাস পাওয়া গেছে। জানা গেছে আগামী সোমবার দেশে ফিরবেন সাকিব আল হাসান। সাকিবের সাথে সরাসরি কথা বলেই সিদ্ধান্ত নিতে চাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

যে কারণে পিছিয়ে যাচ্ছে এশিয়া কাপের দল ঘোষণা। বেট উইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। বেটিং সংক্রান্ত যে কোনও কিছুতেই বিসিবির কড়া নিষেধাজ্ঞা। এমনকি দেশের আইনেও তা নিষিদ্ধ। তাই এই চুক্তি বাতিল না করলে বাংলাদেশ দল থেকে বাদ দেওয়া হবে সাকিব আল হাসানকে।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে