ঢাকা, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯

‘কে, রোনালদো, ৩৮ বছর বয়সে’

২০২২ আগস্ট ১২ ১৬:২৭:৩৮
‘কে, রোনালদো, ৩৮ বছর বয়সে’

যেকোন মূল্যেই চ্যাম্পিয়নস লিগে খেলতে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। অথচ এই পর্তুগিজ ফুটবলারের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিতেই পারেনি। বরং ইউরোপা লিগে খেলবে রেড ডেভিলরা। আর সে কারণে ম্যানচেস্টারের জার্সিতে সবচেয়ে বেশি গোল দেওয়া রোনালদো নতুন ক্লাবে যাওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে গিয়েছেন।

এরমধ্যে স্প্যানিশ ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে শুরু করে রোমায় রোনালদোর যোগ দেওয়ার খবর পাওয়া গিয়েছিল। তবে এই তারকা ফুটবলারের ভক্তরা আবারও রিয়াল মাদ্রিদের জার্সিতে দেখতে চায় রোনালদোকে। মাঝে রিয়ালে রোনালদোর ফেরার গুঞ্জন শোনাও গেছে। তবে এবার সেই গুঞ্জন এবং রিয়ালে ফেরার সম্ভাবনা একদম মাটিচাপা দিয়ে দিলেন লস ব্লাঙ্কোসদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।

উয়েফা সুপার কাপে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে ২-০ গোলে হারিয়ে মৌসুম শুরু করেছে রিয়াল। ফিনল্যান্ডের হেলসিংকিতে অনুষ্ঠিত হয় ম্যাচটি। সেখানে হেলিসিংকিতে যে হোটেলে ছিলেন রিয়ালের ফুটবলাররা, সেখানে রোনালদো ভক্তদেরও দেখা যায়। হোটেলে রিয়ালের প্রেসিডেন্ট পেরেজকে দেখে রোনালদো ভক্তরা এই সুপারস্টারকে লস ব্লাঙ্কোসে ফিরিয়ে আনার অনুরোধ জানাতে থাকে।

ভক্তদের এমন অনুরোধের উত্তরে পেরেজ বলেন, ‘কে? ক্রিশ্চিয়ানো? আবারও? তার বয়স তো ৩৮ বছর।’ পেরেজের এমন উত্তর দেওয়ার ভিডিও মুহূর্তেই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে যায়।

এদিকে রিয়াল থেকে শুরু করে অন্য ক্লাবগুলো রোনালদোকে না নেওয়াতে ম্যানচেস্টার ইউনাইটেডেই থাকছেন এই ফুটবলার। রেড ডেভিলদের প্রধান কোচ এরিক ট্যান হ্যাগও জানিয়েছেন রোনালদোকে নিয়ে পরিকল্পনা সাজাচ্ছেন তারা। যদিও মৌসুমের শুরু থেকে এখন পর্যন্ত ব্যক্তিগত এবং পারিবারিক কারণ দেখিয়ে ক্লাবের হয়ে কোনো ম্যাচেই মাঠে নামেননি রোনালদো।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে