ঢাকা, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯

দেশে ফিরলেন সাকিব

২০২২ আগস্ট ১৩ ১২:৫০:৪৫
দেশে ফিরলেন সাকিব

চলতি মাসের শুরু থেকেই দেশের ক্রিকেটে সবচেয়ে আলোচিত খবর বেটিং প্রতিষ্ঠানের অঙ্গপ্রতিষ্ঠানের সঙ্গে সাকিব আল হাসানের চুক্তি। যা নিয়ে টানা দশ দিন জল ঘোলা হয়েছে অনেক। কেউ কেউ বলেছেন, ভুল কিছু করেননি সাকিব। অনেকে আবার বেটিংয়ের সঙ্গে সম্পৃক্ততায় শূলে চড়িয়েছেন সাকিবকে।

তবে শেষ পর্যন্ত পিছুই হটতে হয়েছে সাকিবকে। এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের শক্ত অবস্থানের প্রেক্ষিতে সেই বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। বৃহস্পতিবার সন্ধ্যায়ই বিসিবিকে সেই কথা জানিয়ে দিয়েছেন সাকিব।

চুক্তি বাতিলের কথা জানালেও, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিবের পেজে বহাল ছিল সেই পোস্টটি। তবে আজ দিনের প্রথম প্রথরে দেশে ফিরে সেই পোস্টও মুছে দিয়েছেন সাকিব। সকাল ৯টার পর থেকে সাকিবের পেজে আর সেই পোস্টটি দেখা যাচ্ছে না।

সাকিবের দেশে ফেরার কথা ছিল মূলত ১৪ আগস্ট। তবে একদিন আগেই ১৩ আগস্ট প্রথম প্রহরে (শুক্রবার দিনগত রাত প্রায় ৩টার পর) দেশে ফিরে এসেছেন সাকিব। আজ (শনিবার) দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসার রয়েছে তার।

এদিকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আলোচনায় বসেছেন জাতীয় দলের নির্বাচকরা। যেখানে অবধারিতভাবেই কথা হবে এশিয়া কাপের দল নিয়ে। এছাড়া জাতীয় লিগের টেকনিক্যাল কমিটির সঙ্গেও বসেছেন তারা।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে