ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আকাশ ছোয়া মূল্যে দল পেল মিলার-বাটলার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ১৩ ১৬:৫৩:৫১
আকাশ ছোয়া মূল্যে দল পেল মিলার-বাটলার

এরই মধ্যে তারা ডিরেক্ট সাইনিং হিসেবে ডেভিড মিলার, জস বাটলার ও ওবেড ম্যাকয়কে দলে নিয়েছে। সেই সঙ্গে অনভিষিক্ত ক্রিকেটার হিসেবে দলে ভিড়িয়েছে অলরাউন্ডার করবিন বশেকে। বাটলার রয়্যালসদের ঘরের ছেলে।

আইপিএলের গত আসরে ব্যাট হাতে ফর্মের তুঙ্গে ছিলেন ইংল্যান্ডের সীমিত ওভারের এই অধিনায়ক। এবার একই ফ্র্যাঞ্চাইজির ভিন্ন দলে খেলার সুযোগ হচ্ছে তার। সাউথ আফ্রিকার নতুন এই লিগের নিয়ম অনুযায়ী সর্বোচ্চ পাঁচজন ক্রিকেটার ডিরেক্ট সাইনিং করাতে পারবে।

এর মধ্যে সাউথ আফ্রিকার একজন অনভিষিক্ত ও একজন আন্তর্জাতিক ক্রিকেটার, তিনজন বিদেশি ক্রিকেটার দলে ভেড়াতে পারবে ফ্র্যাঞ্চাইজিগুলো। আইপিএলের গত আসরে ৫৭.৫৩ গড়ে ৮৬৩ রান করেছিলেন বাটলার। টুর্নামেন্ট জুড়ে ৪টি সেঞ্চুরি করেছিলেন তিনি।

মিলার অবশ্য আইপিএলে খেলেছেন গুজরাট টাইটান্সের হয়ে। তার ব্যাট থেকে এসেছিল ৪৪৯ রান। সর্বোচ্চ রান সংগ্রাহকদের মধ্যে তিনি ছিলেন ৮ নম্বরে। ম্যাকয় খেলেছেন রাজস্থানের হয়েই। তিনি ৭ ম্যাচে নিয়েছিলেন ১১ উইকেট।কদিন আগেই ভারতের বিপক্ষে ১৭ রান দিয়ে ৬ উইকেট নিয়েছেন ম্যাকয়।

অনভিষিক্ত বশে সর্বশেষ আইপিএলে নাথান কোল্টার নাইলের বদলি হিসেবে রাজস্থানে যোগ দিয়েছিলেন। যদিও কোনো ম্যাচে খেলার সুযোগ হয়নি তার। ২৭ বছর বয়সী এই অলরাউন্ডার টাইটান্সের হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলে থাকেন। এরই মধ্যে ৩০ টি-টোয়েন্টি ম্যাচে ১৫১ রানের পাশাপাশি তিনি বল হাতে নিয়েছেন ১৮ উইকেট।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে