ঢাকা, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯

ছুটিতে যা যা খাচ্ছেন সারা আলি

২০২২ আগস্ট ১৪ ১২:৩৮:২৯
ছুটিতে যা যা খাচ্ছেন সারা আলি

নতুন প্রজন্মের বলিউড অভিনেত্রী সারা আলি। । এই মুহূর্তে মুম্বাই ছেড়ে এখন নিউইয়র্কে ছুটি কাটাচ্ছেন তিনি। এর ফলে তার ডায়েট একদম বাদ হয়েছে। সদ্য পেরিয়েছে জন্মদিন। তার এ বছরের জন্মদিন উদ্‌যাপন করলেন নিউইয়র্কে। বন্ধুদের সঙ্গে কেক কেটে, মোমবাতিতে ফুঁ দিয়ে ২৭-এ পড়লেন অভিনেত্রী।

বেশ কয়েক দিন ধরেই সারা নিউইয়র্কে রয়েছেন। নিজেকে সময় দিচ্ছেন। ঘুরে বেড়াচ্ছেন। সময় সুযোগমতো সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় সেয়ার করছেন। লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে আপাতত দূরে আছেন তিনি।

সারার ফিটনেস নিয়ে আলাদা করে বলার প্রয়োজন নাই। বলিপাড়ার অন্যতম ফিট অভিনেত্রী তিনি। কিন্তু ঘুরতে এসে কড়া ডায়েট মানছেন না একেবারেই। বরং ওজন বেড়ে যাওয়ার সারা বছর যে খাবারগুলো থেকে দূরে থাকেন, লম্বা ছুটিতে স্বাদ নিচ্ছেন সেগুলোরই। সারা এমনিতে খাদ্যরসিক। খাবারের প্রতি তার যে আলাদা একটা ভালোবাসা আছে, বিভিন্ন সাক্ষাৎকারে সে কথা জানিয়েছেন সারা।

বেড়াতে গিয়ে কোন কোন খাবারে মজেছেন সারা আলি খান?

ক্যারামালাইজড বানানা: এটি মূলত ডেজার্ট-এর পর্যায়ে পড়ে। শেষপাতের খাবার। ভিন্ন স্বাদের আইসক্রিম দিয়ে তৈরি এ খাবারে মজেছেন সইফকন্যা।

পিৎজা: সারা আলি খানের কাছে যদি জানতে চাওয়া হয় তার প্রিয় খাবার কী, সারা এক বাক্যে উত্তর দেবেন— পিৎজা। পৃথিবীর যে প্রান্তেই যান না কেন, পিৎজা তার চাই-ই।

চিজ কেক: বছর দুয়েক আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আবুধাবি গিয়েছিলেন সারা। সেখানকার চিজ কেক মনে ধরেছিল তার। তার পর থেকে যেখানে যান না কেন, চিজ কেকের স্বাদ না নিয়ে দেশে ফেরেন না সারা।

কাবাব: পিৎজার মতো সারা ভালোবাসেন কাবাব খেতেও। যেখানে ঘুরতে গিয়েছেন, সেখানকার কাবাব চেখে দেখেছেন। মুম্বাইয়ে থাকলেও মাঝে মাঝেই তিনি বেরিয়ে পড়েন কাবাব খেতে। তার ইনস্টাগ্রামে চোখ বুলালে চোখে পড়বে তেমন কিছু ছবিও।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে