ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অধিনায়ক রোহিত শর্মার উত্তেজনা বাড়ালেন রবিচন্দ্রন অশ্বিন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ১৪ ১৫:৪৩:১৭
অধিনায়ক রোহিত শর্মার উত্তেজনা বাড়ালেন রবিচন্দ্রন অশ্বিন

এশিয়া কাপের নির্বাচকরা ভারতীয় দলে রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, রবি বিষ্ণোই এবং যুজবেন্দ্র চাহালকে জায়গা করে দিয়েছেন। দুবাইয়ের মাটিতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। দুবাইয়ের পিচ সবসময়ই স্পিনারদের জন্য সহায়ক। এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়াতে দুই স্পিন খেলোয়াড়ের খেলা নিশ্চিত। একই সঙ্গে রবিচন্দ্রন অশ্বিনকে প্লেয়িং ইলেভেনে খেলা কঠিন মনে হচ্ছে।

যুজবেন্দ্র চাহাল গত কয়েক বছরে তার বোলিংয়ে অনেক উন্নতি করেছেন এবং তিনি টিম ইন্ডিয়ার জন্য সবচেয়ে বড় ম্যাচ উইনার হিসেবে আবির্ভূত হয়েছেন। ২০২২ সালের আইপিএলে সর্বোচ্চ সংখ্যক উইকেট নিয়েছিলেন চাহাল। চাহালের বলগুলো খেলা অতটা সহজ নয়। টি-টোয়েন্টি ক্রিকেটে তার চার ওভার, জয় এবং পরাজয়ের মধ্যে পার্থক্য নির্ধারণ করে এবং সে খুবই মিতব্যয়ী বলে প্রমাণিত হয়। এমতাবস্থায় তার প্লেয়িং ইলেভেন স্থির মনে হচ্ছে।

রবীন্দ্র জাদেজা তার বোলিং এবং ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। বোলিং, ব্যাটিং এবং ফিল্ডিং এই তিন বিভাগেই তিনি টিম ইন্ডিয়ার জন্য হিট। লোয়ার অর্ডারে বিস্ফোরক ব্যাটিংয়ে জাদেজা একজন দক্ষ খেলোয়াড়। তার স্পিনের জাদু থেকে রেহাই পাওয়া সহজ নয়। খুব দ্রুত ওভার শেষ করেন তিনি। রবীন্দ্র জাদেজা এবং যুজবেন্দ্র চাহাল প্লেয়িং ইলেভেনে খেলবেন। এমন পরিস্থিতিতে বাইরে বসতে পারেন রবিচন্দ্রন অশ্বিন ও রবি বিষ্ণোই। এই খেলোয়াড়দের যদি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের জায়গা নিশ্চিত করতে হয়, তাহলে এশিয়া কাপে তাদের পারফরমেন্স দেখাতে হবে। তাকে কোচ এবং অধিনায়কের নজর কাড়তেই হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে