ঢাকা, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯

জন্মদিনে সুনীল শেঠিকে ইন্সটাগ্রামে শুভেচ্ছা হবু জামাইয়ের

২০২২ আগস্ট ১৪ ১৫:৫৬:৫৫
জন্মদিনে সুনীল শেঠিকে ইন্সটাগ্রামে শুভেচ্ছা হবু জামাইয়ের

ভারতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) সম্প্রতি বলিউড অভিনেতা সুনীল শেঠির ৬১তম জন্মদিনে তার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। গত কয়েক বছর ধরে সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির সঙ্গে ডেট করছেন রাহুল। দুজনেই তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রোমান্টিক ছবি শেয়ার করেন। এ ছাড়া তাদের বিয়ের গুজব বারবার শিরোনাম হয়েছে।

জন্মদিনের ছবি শেয়ার করে রাহুল তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “শুভ জন্মদিন সুনীল শেঠি। আপনি অনুপ্রেরণার উৎস।” এই ছবিতে রাহুলের সঙ্গে সুনীল ও তাঁর ছেলে আহন শেঠিকেও দেখা যাচ্ছে। গত বছর আথিয়ার জন্মদিনে রাহুল তাদের সম্পর্কের কথা জানিয়েছিলেন। রাহুল সোশ্যাল মিডিয়ায় আথিয়ার সঙ্গে তার ছবি শেয়ার করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা।’ এ ছাড়া গত বছর অহন শেঠির ‘তদাপ’ ছবির প্রিমিয়ারে দুজনকেই একে অপরের হাত ধরে থাকতে দেখা গিয়েছিল। আথিয়াও ভারতীয় ক্রিকেটারের সাথে জার্মানিতে গিয়েছিলেন, যেখানে রাহুলের হার্নিয়া অস্ত্রোপচার করা হয়েছিল।

জিম্বাবোয়ে সফরে ওডিআই সিরিজের জন্য কেএল রাহুলকে ফিট ঘোষণা করেছে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এ ছাড়া তাকে অধিনায়কের দায়িত্বও দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে, শিখর ধাওয়ানকে ১৮ আগস্ট থেকে শুরু হতে চলা তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য অধিনায়ক হিসেবে নিযুক্ত করা হয়েছিল। এবার সহ-অধিনায়কের ভূমিকায় দেখা যাবে ধাওয়ানকে।

রাহুলকে শেষবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২২-এ খেলতে দেখা গিয়েছিল। এরপর থেকে বারবার চোটের কারণে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন তিনি। এই সময়ে তিনি ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিদেশ সফরও মিস করেছেন। এশিয়া কাপের দলেও নির্বাচিত হয়েছেন তিনি। চলতি বছরেই অস্ট্রেলিয়ার মাটিতে বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। তার আগে নিজের সেরা ছন্দে ফিরতে চাইবেন এই ভারতীয় ওপেনার।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে