ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

একই দলে মাশরাফি-ওয়াটসন-ভেটরি, দেখেনিন স্কোয়াড

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ১৪ ১৭:৩১:৪০
একই দলে মাশরাফি-ওয়াটসন-ভেটরি, দেখেনিন স্কোয়াড

যেখানে ওয়ার্ল্ড জায়ান্টসের হয়ে খেলার কথা ছিল সাউথ আফ্রিকার হার্শেল গিবস এবং শ্রীলঙ্কার সনাৎ জয়াসুরিয়ার। তবে ম্যাচটির আগে নিজেকে সরিয়ে নিয়েছেন তারা দুজন। তাদের বদলি হিসেবে খেলার সুযোগ পেয়েছেন অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন এবং নিউজিল্যান্ডের ডেনিয়েল ভেটরি।

আগামী ১৫ আগস্ট কলকাতার ইডেন গার্ডেন্সে ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচে ইন্ডিয়া মহারাজাসের নেতৃত্ব দেবেন সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। আর ওয়ার্ল্ড জায়ান্টসের নেতৃত্বে থাকবেন সদ্য অবসর নেয়া ইংলিশ ক্রিকেটার ইয়ন মরগান।

কলকাতা, লক্ষ্ণৌ, দিল্লি, যোধপুর, কোটাক এবং রাজকোটে অনুষ্ঠিত হবে এবারের আসরের সবগুলো ম্যাচ। আগামী ২০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই টুর্নামেন্ট শেষ হবে ৮ অক্টোবর। ইন্ডিয়া মহারাজাস ও ওয়ার্ল্ড জায়ান্টসের প্রীতি ম্যাচ প্রসঙ্গে একটি সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে লিজেন্ডস লিগ ক্রিকেটের আয়োজকরা।

সেখানে ভারতের সাবেক কোচ রবি শাস্ত্রী বলেন, 'এটা আমার জন্য গর্বের মুহূর্ত। আমার স্বাধীনতার ৭৫ তম বর্ষের উদযাপন করছি। গর্বিত ভারতীয় হিসেবে আমি অত্যন্ত আনন্দিত যে আমরা এবারের লিগটা ভারতের স্বাধীনতার ৭৫ তম বর্ষের প্রতি উৎসর্গ করেছি।'

ইন্ডিয়া মহারাজস স্কোয়াড- সৌরভ গাঙ্গুলি (অধিনায়ক), বীরেন্দর শেবাগ, মোহাম্মদ কাইফ, ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ, ইরফান পাঠান, পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), স্টুয়ার্ট বিনি, শান্তাকুমারান শ্রীশান্থ, হরভজন সিং, নামান ওঝা (উইকেটরক্ষক), অশোক দিন্দা, প্রজ্ঞান ওঝা, অজয় জাদেজা, আরপি সিং, জাগিন্দার শর্মা ও রিতেন্দার সিং সোধি।

ওয়ার্ল্ড জায়ান্টস- ইয়ন মরগান (উইকেটরক্ষক), লেন্ডল সিমন্স, জ্যাক ক্যালিস, শেন ওয়াটসন, ডেনিয়েল ভেটরি, ম্যাট প্রায়র (উইকেটরক্ষক), নাথান ম্যাককালাম, জন্টি রোডস, মুত্তিয়া মুরালিধরন, ডেল স্টেইন, হ্যামিল্টন মাসাকাদজা, মাশরাফি বিন মুর্তজা, আসগর আফগান, মিচেল জনসন, ব্রেট লি, কেভিন ও'ব্রায়েন ও দীনেশ রামদিন (উইকেটরক্ষক)।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে