ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এশিয়া কাপের আগে আরও কয়েকটি ম্যাচ খেলবে বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ১৪ ২০:৩৬:১৪
এশিয়া কাপের আগে আরও কয়েকটি ম্যাচ খেলবে বাংলাদেশ

এ কারণেই টিম ম্যানেজমেন্ট ঘটা করে কঠোর অনুশীলন ক্যাম্প আয়োজনের চিন্তা-ভাবনা থেকে সরে এসেছে। সে কারণেই প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কন্ঠে কোনো অফিসিয়াল প্র্যাকটিস সেশন না করার কথা।

তবে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন করায় কোন বাধা নেই। সবাই নিজের মত করে প্র্যাকটিস করতে পারবেন। যেমনটা করেছেন অধিনায়ক সাকিব আল হাসান। পরশু গভীর রাতে দেশে ফিরে কালকের দিনটি ব্যস্ত সময় কাটিয়ে আজ রোববার সকালেই শেরে বাংলায় অনুশীলনে এসে হাজির বিশ্বসেরা অলরাউন্ডার।

একটা ভাল প্র্যাকটিস সেশন কেটেছে টি-টোয়েন্টি অধিনায়কের। এদিকে প্রধান নির্বাচক নান্নু আরও একটি তথ্য দিয়েছেন। আনুষ্ঠানিক অনুশীলন না হলেও প্রন্তুতি পর্বে একাধিক প্র্যাকটিস ম্যাচ খেলার কথা ভাবা হচ্ছে।

দিন-তারিখ চূড়ান্ত না হলেও দেশ ছাড়ার আগে অন্তত গোটা দুয়েক গা গরমের ম্যাচ আয়োজনের চিন্তায় টিম ম্যানেজমেন্ট। নান্নুর কথা, ‘আমরা চাচ্ছি আরব আমিরাত যাওয়ার আগে যাতে ক্রিকেটাররা ম্যাচ প্র্যাকটিসটা সেরে যেতে পারে। সে কারণেই কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলানোর সিদ্ধান্ত হয়েছে।’ যদিও সেই প্রস্তুতি ম্যাচ কিভাবে, কোন দলের বিপক্ষে খেলা হবে, সে সম্পর্কে এখনও কিছুই জানা যায়নি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে