ঢাকা, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯

৪ হাজার দুঃস্থ মানুষের দারুর উদ্যোগ নিল বিসিবি

২০২২ আগস্ট ১৪ ২১:২৭:৫৮
৪ হাজার দুঃস্থ মানুষের দারুর উদ্যোগ নিল বিসিবি

পুরো দেশ ও জাতি গভীর শ্রদ্ধায় স্মরণ করছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতি সত্তার উন্মেষকারী ও স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীতে দেশের সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানাতে প্রস্তুত।

রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় প্রতিষ্ঠান, উপসনালয়সহ সর্বত্র কোরআনখানি, মিলাদ, দোয়ার মাহফিল, বিশেষ মোনাজাত ও প্রার্থনার পাশাপাশি দুঃস্থদের মাঝে খাবার বিতরণের উদ্যোগ নিয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবিও ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাত দিবসে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছে। শেরে বাংলা স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার আব্দুল বাতেন জানিয়েছেন, আগামীকাল ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে পবিত্র কোরআনখানি, বিশেষ মোনাজাত ও খাবার বিতরণ করা হবে।

বাতেন আরও জানান, সর্বমোট ৪ হাজার মানুষের এক বিশাল সমাগম-এর উদ্যোগ নিয়েছে বিসিবি। বাতেনের দেয়া তথ্য অনুযায়ী আগামীকাল জাতীয় শোক দিবসের সকাল থেকেই বিসিবি প্রধান কার্য্যালয় তথা মিরপুরের হোম অব ক্রিকেটে চলবে পবিত্র কোরআন তেলোয়াত। দুপুর ১২টায় হবে বিশেষ মোনাজাত। আর সাড়ে ১২ টায় শুরু হবে খাবার বিতরণ।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে