ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

আশরাফুল, মোস্তফিজুর রহমানদের নিয়ে ৩০ জনের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ আগস্ট ১৫ ১৬:৩৮:১৯
আশরাফুল, মোস্তফিজুর রহমানদের নিয়ে ৩০ জনের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

ক্রিকেট বাংলাদেশের মানুষের প্রাণ। সাকিব, মুশফিক, মাশরাফিরা বাংলার ক্রিকেটের জান। সময়ের পালাবদলের সাথে সাথে সাকিব,মুশফিক, মাশরাফি, তামিমরা হারিয়ে যাবে এইটাই স্বাভাবিক। এবং তাদের বিপরীতে বাংলার ক্রিকেটের হাল ধরবে নতুনরা। আর সেই নতুন ক্রিকেটার বের করার জন্যেই হয় অনূর্ধ্ব ১৯ দলের ক্যাম্পের আয়োজন আর সেখান থেকেই বের করার চেষ্টা চলে নতুনদের।

অনূর্ধ্ব ১৯ দলের ক্যাম্পে ক্রিকেটারদের পরিক্ষার মঞ্চ আর এই পরিক্ষার মঞ্চে যারা ভালো করবে তাদের নিয়েই যুব ২০২৪ বিশ্বকাপ দল গঠন করা হবে এবং যারা ভালো খেলবে তারাই জায়গা করে নিবে.

২০২৪ সালের যুব বিশ্বকাপকে সামনে রেখে দেশের বিভিন্ন স্থান YCL টুর্নামেন্টের আয়োজন করে বিসিবি সেখান থেকে থেকে ৪১ জন ক্রিকেটারকে নিয়ে প্রাথমিক স্কোয়াড বাছাই শুরু ক্যাম্প করেছিল বিসিবি।

মিরপুরে ফিটনেস ক্যাম্প শেষ করে গত জুলাই থেকে বিকেএসপিতে শুরু হয় স্কিল ক্যাম্প। সেখানে প্রায় তিন সপ্তাহব্যাপী চলে নেট অনুশীলন ও প্রথমিক স্কোয়াডের সদস্যদের নিয়ে অনুশীলন ম্যাচ। সেখানে যারা ভাল করেছে তাদের নিয়ে গঠন করা হয় অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক স্কোয়াড।

এক নজরে যারা ডাক পেয়েছেন

ওপেনারজিসান আলম , চৌধুরীর মোহাম্মদ রিজওয়ান, আশিকুর রহমান শিবলী। রেজওয়ান হোসাইন,

মিডল অর্ডার ব্যাটসম্যান

নাইম আহমেদ, সিহাব জেমস, জাকারিয়া ইসলাম শান্ত, সোহাগ আলী, আহরার আমিন পিয়েন, আরিফুল ইসলাম, আশরাফ উদদীন ফয়েজ, শাহরিয়ার সাকিব, আদিল বিন সিদ্দিক

স্পিনার বোলাররা

ফিউজ্জামান রাফি,আশরাফুল হাসান। মাহফুজুর রহমান রাব্বি, নুরুল হাসান রোমান, পারবেজ রহমান জীবন, মোস্তফিজুর রহমান,ওয়াসি সিদ্দিক মাজহারুল হক,

পেস বোলার

তানভির আহমেদ, রহনাথ দৌলাইকবাল হোসাইন ইমন সাঈদ আজাদ প্রম, আতিকুর হাসান শাহরিয়ার, আকন্ত শেখ, মারুফ মৃধা

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে