ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

বেশির ভাগ মেয়েরা অতীত প্রেম নিয়ে  কথা বলতে চায় না, জেনেনিন তার আসল কারণ

২০২২ আগস্ট ১৯ ১৬:১৯:৩০
বেশির ভাগ মেয়েরা অতীত প্রেম নিয়ে  কথা বলতে চায় না, জেনেনিন তার আসল কারণ

অতীত প্রেমের কথা মেয়েরা লুকোতে চান। আপনি আপনার কোন বান্ধবীকে প্রশ্ন করে দেখুন, সে হয়তো বলবে- যে সম্পর্ক শেষ হয়ে গেছে, সেটা আর কখনোই ফিরে আসবে না। যা ফিরে আসবে না, তা মনে করে লাভ! এক কথায় পুরোনো প্রেমের কথা বলতে মেয়েরা কখনোই স্বাচ্ছন্দ্যবোধ করে না। কিন্তু কেন হয় এমন?

কোনো মানুষই তার অতীতকে বদলাতে পারে না। অতীত কখনো মধুর আবার কখনো বেদনার। মেয়েরা মনে করে, যে জিনিস বদলানো সম্ভব না, তা বলার কোনো প্রয়োজন নেই।

অতীত প্রেমে কী ঘটেছিল, এটা জেনে যদি নতুন সঙ্গী তাকে ভুল বোঝে কিনা, এ নিয়ে সংশয় থাকে মেয়েদের মনে। সেজন্য পুরো বিষয়টি লুকাতে চায়। এখানে তার কোনো ঠকানোর উদ্দেশ্য থাকে না। শুধুই ভালো থাকার উদ্দেশ্যে একজন মেয়ে এমনটা করে থাকে।

ভুল থেকেই মানুষ শেখে। পুরোনো সম্পর্কে যে ভুলগুলো হয়েছিল, নতুন সম্পর্কে মেয়েরা সেগুলো আর চায় না। আর সেই ভুলগুলোর কথা যদি নতুন সঙ্গীকে বলে দেয়, তাহলে না চাইলেও সেগুলো আবার তাদের জীবনে চলে আসবে। এই ভয়ে মেয়েরা পুরোনো সম্পর্কের সব সত্যি বলতে চায় না।

বর্তমান সঙ্গীকে নিয়ে সুখে থাকার জন্য মেয়েরা নতুন সঙ্গীর কাছে পুরোনো সঙ্গীর কথা লুকায়। সাবেক প্রেমের কারণে মেয়েরা তার জীবনে নতুন করে কোনো সমস্যা চায় না

পাঠকের মতামত:

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর



রে