ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

যেমন পুরুষকে ভালোবাসে নারীরা

২০২২ সেপ্টেম্বর ০১ ১১:৪০:২৪
যেমন পুরুষকে ভালোবাসে নারীরা

কীভাবে ইমপ্রেস করতে হয় একজন নারীকে? এই প্রশ্নই করে থাকেন বেশিরভাগ তরুণ! আসলে কোনো মেয়েকে পছন্দ হলে তার মন জয় করার ইচ্ছা হতেই পারে। পছন্দের মানুষকে কাছে পেতে কে না চায়! কিন্তু হাজার চেষ্টা করেও যখন আপনি সফল হতে পারেন না, তখন তো মন খারাপ হবেই। তার থেকে বরং আপনি জেনে রাখুন, পুরুষদের কোন গুণ দেখে মন প্রাণ দিয়ে ভালোবসেন নারীরা!

কেন প্রেমে পড়েন নারী? পুরুষদের কোন জিনিসটি সবথেকে বেশি আকর্ষণ করে তাদের? এটা যদি আপনারও জানা থাকে, তাহলে দেখবেন অনেক কিছুই সহজ হয়ে যাবে! হয়তো পছন্দের মানুষকে ইমপ্রেস করতে খুব বেশি সময় লাগবে না। কিন্তু কোন উপায়ে এই অসম্ভব সম্ভব হবে? জেনে নিন নারীরা পুরুষদের থেকে ঠিক কী চান?

বুদ্ধিদীপ্ত রসবোধ খুব সিরিয়াস মানুষকে কে পছন্দ করে বলুন দেখি? আগের দিনে মানুষ ভাবতো, পুরুষ মানেই সে হবে গুরুগম্ভীর। কিন্তু আপনি যদি এখনো সেই ধারণাই মনের মধ্য়ে নিয়ে বসে থাকেন, তাহলে আর দেখতে হবে না। কোনো নারীই আপনার ধারে-কাছে ঘেঁষবেন না। বরং, আপনার মধ্য়ে বুদ্ধিদীপ্ত রসবোধ থাকলে তা সহজেই একজন নারীকে আকর্ষণ করতে পারে। আপনি যদি মজার কথা বলেন, আপনার কথায় যদি মানুষ আনন্দ পান, আপনি যদি সবাইকে হাসাতে পারেন, তাহলে আপনার পছন্দের মেয়েটিরও আপনাকে ভালো লাগতে শুরু করবে। তিনি ভাববেন, আপনার সঙ্গে থাকলে জীবনে সে খুশি হবে।

চোখে চোখ রেখে কথা বলুনধরুন আপনি যদি খুব ভালোভাবে চোখে চোখ রাখতে পারেন, আপনার চোখের দৃষ্টিতে যদি প্রাণোচ্ছ্বল ও আকর্ষণ প্রকাশ পায়, তাহলে নারীরা আপনার প্রতি আকৃষ্ট হবেই। আসলে বিজ্ঞাসম্মতভাবেই এটা প্রমাণিত যে, আই কনট্যাক্ট দুজন মানুষের মধ্য়ে ভালোবাসা অনেক গুণ বাড়িয়ে দিতে পারে। এছাড়াও সৎ পুরুষকেই বেশি পছন্দ করেন নারীরা। আপনি কম উপার্জন করে সৎ হলেও যে কোনো নারী আপনার প্রেমে পড়তে পারে। কিন্তু মিথ্য়া কথা বলা একদমই পছন্দ করেন না তারা।

সম্মান করুনএকজন পুরুষ কী তার চারপাশের নারীদের সম্মান করেন? এই বিষয়টি সব সময় লক্ষ করেন একজন নারী। আপনি সেই নারীর সামনে আছেন, তার সঙ্গে ভালোই ব্যবহার করছেন কিন্তু অন্য় নারীদের বারবার অসম্মান করছেন। এই বিষয়টি তিনি অবশ্য়ই লক্ষ করবেন। তখন আপনার ব্যাপারে তার বিরূপ ধারণা তৈরি হবে। কিন্তু যে পুরুষকে তিনি সব সময় নারীদের সম্মান করতে দেখবেন, তাকে নারীরা পছন্দ করবেনই।

ব্যক্তিত্বআপনি হয়তো ভাবছেন, আপনাকে দেখতে সুন্দর হলেই কিংবা আপনি একটু স্টাইলিশ হলেই হয়তো পছন্দের মেয়েটি আপনাকে দেখেই প্রেমে পড়ে যাবেন! কিন্তু এর থেকে ভুল ধারণা আর কিছু হয় না। কারণ, মোটেই আপনার সৌন্দর্য দেখে প্রেমে পড়েন না নারীরা। হ্যাঁ, একটা প্রথম ইমপ্রেশন তৈরি হতে পারে ঠিকই। কিন্তু তা হয়তো দীর্ঘস্থায়ী হয় না। বাহ্যিক সৌন্দর্যকে দিনের পর দিন ভালোবাসা যায় না। তাহলে আসল কোন বিষয়টি সবথেকে বেশি আকর্ষণ করে নারীদের? তা হলো আপনার ব্যক্তিত্ব। আপনার যদি আকর্ষণীয় ব্যক্তিত্ব থাকে, তাহলে অবশ্য়ই আপনার দিকে আকৃষ্ট হবেন সেই নারী। ব্যক্তিত্বহীন কোনো পুরুষকে মোটেই পছন্দ করেন না কোনো নারী।

>>তাই, যদি কোনো নারীকে ইমপ্রেস করতে চান, তবে এসবদিকে নজর রাখবেন। আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব দেখে সে ঠিকই প্রেমে পড়বে।

পাঠকের মতামত:

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর



রে