ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ব্রেকিং নিউজ: টি-২০ বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৮ সদস্যের দল ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ সেপ্টেম্বর ০৫ ১০:২৪:০৪
ব্রেকিং নিউজ: টি-২০ বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৮ সদস্যের দল ঘোষণা

ক্যাম্পে যোগ দেবেন বর্তমান দলের ক্রিকেটাররা সহ জাতীয় দলের আশেপাশে থাকা ক্রিকেটাররাও। সেখান থেকে আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই দলই নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশের দলে আসবে অনেকগুলি পরিবর্তন এটা একপ্রকার নিশ্চিত। সেই সাথে বাদও পড়বেন বেশ কিছু ক্রিকেটার। এরই মধ্যে আজ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

এছাড়াও আবারো বাংলাদেশ টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়তে যাচ্ছেন ওপেনার এনামুল হক বিজয়। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দিয়ে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের সুযোগ পেয়েছিলেন বিজয়। কিন্তু দলের প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করে দেখাতে পারেননি তিনি।

এছাড়াও বাদ পড়তে পারেন দুই ফাস্ট বোলার মোঃ সাইফুদ্দিন এবং এবাদত হোসেন। তবে বাংলাদেশ টি-টোয়েন্টি দলে ফিরছেন লিটন দাস এবং নুরুল হাসান সোহান। এরই মধ্যেই ইনজুরি থেকে ফিরে অনুশীলন শুরু করেছে তারা।

এছাড়াও ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ছিটকে যাওয়া ব্যাটার ইয়াসির আলী রাব্বি অন্তর্ভুক্তি হচ্ছে দলে। দলে ফিরছেন এশিয়া কাপের আগে ছিটকে যাওয়া ফাস্ট বোলার হাসান মাহমুদ এবং শরিফুল ইসলাম। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের চমক হতে পারেন সৌম্য সরকার। লিটন দাস এবং মেহেদী হাসান মিরাজের সাথে ওপেনারের বিকল্প হিসেবে সৌম্য সরকারকে দলে রাখতে পারে নির্বাচকরা।

টি-২০ বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৮ সদস্যে সম্ভাব্য সেরা স্কোয়াড ঘোষণা:

সাকিব আল হাসান(অধিনায়ক), লিটন কুমার দাস, মেহেদি হাসান মিরাজ, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান(উইকেট কিপার+ব্যাটার), শেখ মাহাদী, নাসুম আহামেদ, ইয়াসির আলি রাব্বি, হাসান মাহামুদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, তাসকিন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে