ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কোন বিবেচনায় জাতীয় দলে শান্ত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ সেপ্টেম্বর ১৪ ২০:০৫:২৭
কোন বিবেচনায় জাতীয় দলে শান্ত

আর টি২০ তে তো তার অবস্থা আরও খারাপ। গত জিম্বাবুয়ে সফরেও নিজেকে মেলে ধরতে পারেন নি। তাহলে কোন বিবেচনায় টি২০তে শান্ত সংবাদকর্মীরা জানতে চেয়েছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কাছে।

উনার উত্তর টা আরও আজব ছিলো। তিনি বলেছেন বিপিএল এ ভালো করায় শান্ত কে দলে নেয়া হয়েছে। তাহলে চলুন দেখে নেই বিপিএলে শান্তর সেই নজরকারা পারফরম্যান্সের এক ঝলক

গত বিপিএল শান্ত ১৯ এর কম গড়ে রান করেছেন ১৮৮। স্ট্রাইক রেট ৯১। আর ফাইনালের সেই ম্যাচ হারানো রহস্যময় ব্যাটিং এর কথা কম বেশি সবারই মনে আছে। আর সর্ট বলে শান্তর দুর্বলতার কথা তো কম বেশি সবাই জানে। অস্ট্রেলিয়ার পিছ গুলো সাধারণত বাউন্সি হয়ে থাকে। সেখানে শান্ত কতটা সফল হতে পারবে প্রশ্ন কিন্তুু থেকেই গেলো।

তাহলে কোন জাদুর কাঠির ছোয়ায় বিশ্বকাপের দলে শান্ত সুযোগ পেলেন? এর উওর কি আছে নির্বাচকদের কাছে। যেখানে খারাপ ফর্মের কারনে এখন পরযন্ত বাংলাদেশের সেরা টি২০ খেলোয়াড় মাহমুদউল্লাহ কে দলে রাখা হয় নি। অভিজ্ঞতার বিচারে তাকে কি আর একটা সুযোগ দেয়া যেতো না। নাকি শেষের শুরুটা দেখতে শুরু করেছেন দেশের হয়ে এই ফরম্যাটে সবচেয়ে বেশি রান করা মাহমুদউল্লাহ রিয়াদ?

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে