ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বলিউডে ইয়োহানি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ সেপ্টেম্বর ১৫ ১৬:৫৫:৩০
বলিউডে ইয়োহানি

এবার বলিউডের সিনেমার গানে অভিষেক হতে যাচ্ছে ইয়োহানির। ‘মানিকে মাগে হিথে’ গানটিই হিন্দিতে গেয়েছেন তিনি। অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রার নতুন সিনেমা ‘থ্যাংক গড’-এ থাকছে শ্রীলংকান গায়িকার বিশ্বজয় করা গানটি। গত ৯ সেপ্টেম্বর সিনেমাটির ট্রেলার প্রকাশ্যে এসেছে।

সংবাদমাধ্যমকে ইয়োহানি জানান, ‘হিন্দি ভাষা শেখা তার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল। হিন্দি গান অনেক শুনেছেন। কিন্তু কোনো সিনেমার জন্য গান গাওয়া সম্পূর্ণ আলাদা বিষয়।’

গায়িকা আরও বলেন ‘এখানে আমাকে একজন অভিনেত্রীর গলায় গাইতে হয়েছে। উচ্চারণ, গলার ভঙ্গি, টান- সব ঠিকঠাক রাখতে হয়েছে। এর আগে এসব কখনো করিনি। তাই এটা আমার কাছে বড় চ্যালেঞ্জ ছিল।’

‘থ্যাংক গড’ সিনেমায় চিত্রগুপ্তর ভূমিকায় অভিনয় করেছেন অজয়। সাধারণ মানুষের চরিত্রেই দেখা যাবে সিদ্ধার্থ মলহোত্রকে, যার চরিত্রের বিশ্লেষণ করবেন চিত্রগুপ্ত। ইন্দ্র কুমার পরিচালিত সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৫ অক্টোবর।

এদিকে, আইনি ঝামেলায় পড়েছে সিনেমাটি। এর বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। উত্তরপ্রদেশের জওনপুর আদালতে এই অভিযোগ দায়ের করেছেন হিমাংশু শ্রীবাস্তব নামের এক আইনজীবী।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে