ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

২০৮ রানের বিশাল টার্গেট দিয়েও ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক রোহিত শার্মা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ সেপ্টেম্বর ২১ ১২:১১:২৩
২০৮ রানের বিশাল টার্গেট দিয়েও ম্যাচ হেরে সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক রোহিত শার্মা

এ দিন, জস হ্যাজেলউডের বলে এলিসের হাতে ক্যাচ দিয়ে আউট হন অধিনায়ক রোহিত শর্মা (১১)। এরপর ব্যর্থ হন বিরাট কোহলিও (২)। তৃতীয় উইকেটে বড় জুটি গড়েন রাহুল ও সূর্যকুমার। ৪২ বলে ৬৮ রানের জুটি ভাঙে রাহুলের বিদায়ে। ৩২ বলে হাফসেঞ্চুরি করা রাহুল ফেরেন ৩৫ বলে ৪ চার ৩ ছক্কায় ৫৫ রান করে। ঝড়ো ব্যাটিং করেন সূর্যকুমারও। তার ব্যাট থেকে আসে ২৫ বলে ২ চার এবং ৪ ছক্কায় ৪৬ রানের ইনিংস। তবে পাঁচে নেমে আসল কাজটা করে দেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। মাত্র ৩০ বলে খেলেছেন অপরাজিত ৭১ রানের ইনিংস। যাতে ছিল ৭টি চার এবং ৫টি ছক্কার মার।

শেষদিকে এসে অক্ষর প্যাটেল (৬), দিনেশ কার্তিক (৬) এবং হার্শাল প্যাটেল (৭*) রান করেন। অস্ট্রেলিয়ার পক্ষে ৩০ রানে ৩ উইকেট নেন নাথান এলিস। জোড়া উইকেট শিকার করেন জস হ্যাজেলউড। এক উইকেট নেন ক্যামেরুন গ্রিন। এ দিন ম্যাচ হারার পর রোহিত শর্মা বলেন, “আমার মনে হয় না আমরা ভালো বোলিং করেছি। ম্যাচ জেতার জন্য ২০০ একটি ভাল স্কোর, এবং আমরা মাঠে আমাদের সুযোগ নিতে পারিনি।

এটা আমাদের ব্যাটারদের কাছ থেকে একটা দারুণ প্রচেষ্টা ছিল, কিন্তু বোলিং তেমন ছিল না। এমন কিছু জিনিস আছে যা আমাদের দেখতে হবে। কিন্তু কী ভুল হয়েছে তা বোঝার জন্য এটি একটি দুর্দান্ত খেলা ছিল। আমরা জানি এটি একটি উচ্চ-স্কোরিং মাঠ। আপনি ২০০ পেলেও আরাম করতে পারবেন না। আমরা অনেক উইকেট নিয়েছি, কিন্তু তারা সত্যিই ভালো খেলেছে। অসাধারণ কিছু শট খেলেছে তারা। সব মিলিয়ে যোগ্য দল হিসেবেই ম্যাচ জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। আশা করছি পরের ম্যাচে ফিরে আসবো।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে