ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

বিসিবির পর সাবিনাদের জন্য বিশাল অংকের টাকা পুরস্কার ঘোষণা করলো তমা গ্রুপ

২০২২ সেপ্টেম্বর ২১ ১৪:৪২:২৯
বিসিবির পর সাবিনাদের জন্য বিশাল অংকের টাকা পুরস্কার ঘোষণা করলো তমা গ্রুপ

বাংলাদেশ ক্রিড়া অঙ্গনে খুশির জোয়ার। নেপালকে উড়িয়ে দিয়ে সাফ জিতেছে বাংলাদেশের নারী ফুটবলাররা। আর ইতিহাস গড়ে দেশে না ফিরতেই একের পর এক পুরস্কারের খবর পাচ্ছেন বাংলাদেশ সাবিনারা। এবার সাফ চ্যাম্পিয়নশিপ জেতা নারী দলের জন্য ৫০ লাখ পুরস্কার ঘোষণা করলো দেশের অন্যতম নির্মাণসংস্থা তমা গ্রুপ।

আজ বুধবার দুপুরে বিমানবন্দরে উপস্থিত সংবাদকর্মীদের সামনে এ ঘোষণা দিয়েছেন তমা গ্রুপের চেয়ারম্যান ও বাফুফের সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক। খেলোয়াড়দের সাফল্যের স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দেওয়া হবে বলে জানান তিনি।

এর আগে বাংলাদেশ নারী ফুটবল দলের জন্য তমা গ্রুপের মতোই ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আনুষ্ঠানিক বিবৃতিতে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, সাফজয়ী নারী দলকে ৫০ লাখ টাকার অর্থ পুরস্কার দেওয়া হবে।

প্রথমবারের মতো নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতায় তাদের অর্জনের স্বীকৃতিস্বরুপ এ পুরস্কার দেওয়ার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবির বিবৃতিতে পাপন বলেছেন, ‘মাঠে অসাধারণ পারফরম্যান্স ও ঐতিহাসিক অর্জনের মাধ্যমে গোটা দেশকে আনন্দে ভাসিয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। তাদের প্রতি সমর্থন ও স্বীকৃতি হিসেবে আমি বিসিবির পক্ষ থেকে পুরো দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি।’

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে