ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

মানুষ আমাদের এত ভালোবাসে কল্পনাও করিনি: সানজিদা

২০২২ সেপ্টেম্বর ২১ ২১:৩০:১৯
মানুষ আমাদের এত ভালোবাসে কল্পনাও করিনি: সানজিদা

সাবিনা-সানজিদাদের বহনকারী ছাদখোলা বাসটি যখন সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে বাফুফে ভবনের পাশে থামলো, তখন সেখানে কয়েক দাড়িয়ে হাজার মানুষ।

এক মুহূর্তের মধ্যে পুরো বাস ঘিরে ফেললো মানুষ। বাস থেকে নামতেই হিমশিম খেতে হলো সাবিনাদের। এত মানুষ বিশৃঙ্খলভাবে অবস্থান করছিল যে, নারী ফুটবল দলের সদস্যরা যখন গাড়ি থেকে নেমে ভবনে যাচ্ছিলেন, তখন তাদের কোনো নিরাপত্তা ছিল না।

ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ছিলেন বাসে। তিনি হাঁটছিলেন মেয়েদের অগ্রভাগে। কিন্তু তাকেও ভিড় ঠেলতে হয়েছে। ‘ভাই একটু জায়গা দিন’-এমন আকুতি করতে হয়েছে মানুষের কাছে। অচেনা এক ভয় নিয়ে মেয়েরা বহু কষ্টে ঢুকেছিল বাফুফে ভবনে।

চেনা ঘর, চেনা বাসা। ছয় বছর ধরে মেয়েরা যেখানে থাকেন, সেই বাফুফে ভবনে ঢুকেই তারা দ্রুত ফ্রেশ হয়ে নেন। তারপর বাফুফে ঘোষণা করে রাত সাড়ে ৮টায় হবে সংবাদ সম্মেলন। এর ফাঁকে মেয়েরা বিচ্ছিন্নভাবে গণমাধ্যমকে জানাতে থাকে প্রতিক্রিয়া।

বিমানবন্দর থেকে শুরু করে বাফুফে ভবন পর্যন্ত আসতে রাস্তার দুই পাশে হাজার হাজার মানুষ দেখে মুগ্ধ হয়েছে মারিয়া-সানজিদারা।

বাফুফে ভবনে দাঁড়িয়ে সানজিদা আক্তার বলেন, ‘আমরা একটা অর্জন করেছি। দেশে এসে দেখলাম এলাহি কাণ্ড। দেশের মানুষ আমাদের এতটাই ভালোবাসে, তা আমরা কল্পনাও করতে পারিনি। আমরা চেষ্টা করবো এই ভালবাসার মূল্য সবসময় দেওয়ার।’

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে