ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

যুবেন্দ্র চাহালের দিন কি শেষ

২০২২ সেপ্টেম্বর ২২ ১০:২৩:৪৭
যুবেন্দ্র চাহালের দিন কি শেষ

গত ৪-৫ বছরে ভারতীয় দলের সবচেয়ে নির্ভর যোগ্য স্পিনার যুবেন্দ্র চাহাল। সীমিত ওভারের ম্যাচে বিগত দিগুলোতে তার পারফরম্যান্স ছিলো চোখে পড়ার মত। আরেক স্পিনার কুলদীপ যাদবের সাথে বোলিং পার্টনারশীপ কে অনেকেই কুল-চা বলেও ডাকেন। তবে ইদানীং কুলদীপ যাদব দলে নিয়মিত নন।

সময় টা ভালো যাচ্ছে না চাহালেরও। বলের ধার আগের তুলনায় কিছুটা হলেও কমেছে। তাই তো সাবেকদের অনেকেই চাহালে পরিবর্তে আরেক লেগ স্পিনার রবি বিসনুই কে খেলনোর পক্ষ মত দিয়েছেন।

ইদানীং চাহাল স্পিনিং কন্ডিশনে ভালো করলেও পিচ থেকে সহযোগিতা না পেলে একদম সাদামাটা বোলার হয়ে যান।যেমনটা গতকাল মোহালি দেখা গেছে। ৩ ওভার বল করে ৩৮ রান দিয়েছেন। এই জন্য ২০৮ করেও ভারত ম্যাচটা জিততে পারেনি।

অন্যদিকে রবি তরুন হলেও তার কি ইকোনমি রেট খবই ভালো।সময়ে উইকেট তুলে নিতে পারেন। বিগত কিছু দিন ধরে চাহালের কার্যকারিতা কমে গেছে। রান দিচ্ছেন বেশি।তাই অনেকের মতে চাহালের বদল তরুণ লেগস্পিনার রবি কে সুযোগ দিতে পারে টিম ম্যানেজমেন্ট।

আর কদিন পরেই টি২০ বিশ্ব কাপ। অস্ট্রেলিতে অনুষ্ঠিত এই বিশ্ব কাপে অবশ্য এগিয়ে থাকবেন চাহালই। অভিজ্ঞতা আর অস্ট্রেলিয়াতে চাহালের আগের পারফরম্যান্স তার পক্ষেই কথা বলে। তাই ভারতীয় দলে এখনই হয়তো শেষ হচ্ছে না চাহাল অধ্যায়।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে