ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাবর-রিজওয়ানকে ‘স্বার্থপর’ বললেন শাহিন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ সেপ্টেম্বর ২৩ ১৫:৩৪:০৫
বাবর-রিজওয়ানকে ‘স্বার্থপর’ বললেন শাহিন

অবিশ্বাস্য জুটিতে বিশ্বরেকর্ড গড়ে তিন বল আগেই দলকে পুরো ১০ উইকেটের জয় এনে দিয়েছেন বাবর ও রিজওয়ান। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অন্তত দেড়শ রানের লক্ষ্য তাড়া করে জয় মাত্র তিনটি। এর দুইটিতেই রয়েছে বাবর-রিজওয়ান জুটির নাম।

অধিনায়ক বাবর হাঁকিয়েছেন ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি, খেলেছেন ৬৬ বলে ১১০ রানের ইনিংস। রিজওয়ানের ব্যাট থেকে এসেছে ৫১ বলে ৮৮ রান। দলকে জিতিয়ে বিজয়ীর বেশে মাঠ ছেড়েছেন দুজন। তবু কি না তাদেরকে স্বার্থপর বললেন সতীর্থ পেসার শাহিন শাহ আফ্রিদি!

বর্তমানে ইনজুরি থেকে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকায় খেলতে পারছেন না শাহিন। তবে পুরো ম্যাচই দেখছেন তিনি। বাবর-রিজওয়ানের জুটিতে পাকিস্তানের ১০ উইকেটের জয়ের পরই নিন্দুকদের খোঁচা মেরে টুইটবার্তায় দলকে অভিনন্দন জানিয়েছেন এ তরুণ পেসার।

তিনি লিখেছেন, ‘আমার মনে হয়, বাবর-রিজওয়ানকে বাদ দেওয়ার সময় এসেছে। কী স্বার্থপর খেলোয়াড় তারা। ঠিকভাবে খেললে ১৫ ওভারেই খেলা শেষ হওয়ার কথা। অথচ তারা কি না শেষ ওভারে নিয়ে গেলো। এ দুজনের বিরুদ্ধে আন্দোলন করা যাক। কী বলেন?’

শাহিন আরও লিখেছেন, ‘এই অসাধারণ পাকিস্তান দলকে নিয়ে আমি খুবই গর্বিত।’

সাম্প্রতিক সময়ে বাবর ও রিজওয়ানের ব্যাটিংয়ের স্ট্রাইকরেট নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। বিশেষ করে পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ জানিয়েছেন, ধীর ব্যাটিংয়ের কারণে পিএসএলে বাবরকে আউট না করার পরিকল্পনা থাকে তাদের। এসবের জবাবেই মূলত টিপ্পনী কেটে স্বার্থপর বলেছেন শাহিন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে